ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে

বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে

September 20, 2016 - 11:56 AM

চট্টগ্রাম : অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট অপহরণ ঘটনার প্রধান আসামি রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) উপজেলা সভাপতি বড়ঋষি চাকমাসহ চার জেএসএস নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে রাঙামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রোকনউদ্দীন কবিরের আদালতে জামিন নিতে আসেন উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমাসহ চার জেএসএস নেতা। অন্যরা হলেন প্রভাত কুমার চাকমা, ত্রিদিব চাকমা এবং অজয় চাকমা। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেন।

গত ৩০ মে বাঘাইছড়ি থেকে অপহৃত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মুকুল চাকমা। পরে গত ৪ জুলাই অপহৃতের মেয়ে নমিষা চাকমা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ জেএসএসের ৯ নেতা-কর্মীর বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় একটি অপহরণ মামলা করেন।

রাঙামাটি পুলিশের সহকারী পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল জানিয়েছেন, বাঘাইছড়ি থানার অপহরণ মামলা ছাড়াও দীঘিনালা থানায় আরো একটি হত্যা মামলার ওয়ারেন্টুভূক্ত আসামি চেয়ারম্যান বড় ঋষি চাকমা।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানিয়েছেন, গত ৩০ মে বাঘাইছড়ির লাল্যাঘোণা গ্রামের নিজ বাসভবন থেকে বিকেল ৫ টায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মুকুল কান্তি চাকমাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এখনো তার কোনো খোঁজ মেলেনি। এই ঘটনার পর তার মেয়ে নমিষা চাকমা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান বড়ঋষি চাকমাসহ ৯জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় একটি অপহরণ মামলা করেন।

আপনার মতামত জানানঃ