ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   বাউফলে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার-২

বাউফলে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার-২

জুন ৩০, ২০২০ - ১০:৫৪ অপরাহ্ণ

কহিনুর বাউফল (পটুয়াখালী ) সংবাদদাতা ঃ পটুয়াখালী জেলার বাউফলে মমিনুল গাজী (৩০) নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত মমিনুলকে বাউফল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় থানা পুলিশ মো. কালা জাহিদ ও মো. জহিরুল ইসলাম নামের দুইজনকে গ্রেফতার করে।

(৩০ জুন) মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া গ্রামেএ ঘটনাটি ঘটেছে। আহত মমিনুল বাউফল সদর ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

প্রতক্ষ্যদর্শী ও আহতের স্বজনরা জানায় , রাজনীতিক প্রতিহিংসা ও পূর্ব শত্রæতার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে ঘটনার দিন একই গ্রামের কালা জাহিদ এর নেতৃত্বে আশরাফ গাজী, মজনু গাজী, জহিরুল গাজী, জালাল, তাহের, ইমামসহ প্রায় ১০/১৫ দেশীয় অস্ত্র-শস্ত্রসহ হামলা করে মমিনুলের উপর। এসময় মমিনুল প্রাণ বাঁচাতে স্থানীয় রুহুল আমিনের দোকানে আশ্রয় নিয়েও শেষ রক্ষা পায়নি।

দোকানে ঢুকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। মমিনুলের বোন মিনার বেগম ভাইকে বাঁচাতে আসলে তাকেও কোপিয়ে জখম করা হয়। পরে হামলাকারীরা মমিনুলের মটরসাইকেল (হিরো স্পিল্ডার, ভোলা-হ -১১-৭৪৭৩) কুপিয়ে ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়।

অভিযোগের বিষয়ে বাউফল সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বেল্লাল মাস্টার ও ছাত্রলীগনেতা ইমাম হোসেন বলেন, কালা জাহিদের সাথে মমিনুলের পূর্ব বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা। আমরা এ ঘটনার সাথে জড়িত না। রাজনীতিকভাবে হয়রানি করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে।

অপরদিকে , একই দিনে এই ঘটনার জের ধরে মমিনুলের অনুসারীরা দক্ষিণ বিলবিলাস এলাকায় মিরাজের চায়ের দোকন, জাহাঙ্গিরের গ্রেজে হামলা চালায়। জাকির হোসেন নামের এক ব্যক্তিকে গালিগালাজ ও মামলায় আসামী করার হুমকি দেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

বাউফল থানা অফিসার ইন চার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ‘ ঘটনার সাথে জড়িত কালা জাহিদ ও জহিরুল ইসলাম নামের দুজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানানঃ