ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   বাউফলে মৃত মায়ের নামের বিধবা ভাতা উত্তোলন

বাউফলে মৃত মায়ের নামের বিধবা ভাতা উত্তোলন

জুলাই ২৬, ২০২০ - ১১:৩২ অপরাহ্ণ

কহিনুর বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা ঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় প্রায় চার বছর আগে মৃত্যুবরন করা এক মায়ের নামে নিয়মিত বিধবা ভাতা উত্তোলন করে যাচ্ছেন ছেলে শহিদুল ইসলাম ওরফে বাচ্চু চৌকিদার (৫০)। বাচ্চু চৌকিদার বর্তমানে উপজেলার দাশপাড়া ইউনিয়নে গ্রাম পুলিশ পদে কর্মরত রয়েছেন।

সূত্র জানায়, বাউফল পৌর সভার ৭ নং ওয়ার্ডের শের ই বাংলা রোডের বাসিন্দা মৃত্যু ইউনুস মুন্সীর স্ত্রী ময়ফুল বেগম প্রায় চার বছর আগে মারা যান। ময়ফুল বেগম উপজেলা সমাজসেবা কার্যালয়ের তালিকাভূক্ত বিধবা ভাতা ভোগী ছিলেন। যাহার নম্বর ১৯৩, পৌরঃ ৭/৬৯, বিধবা-১১/১৫০৩। ছেলে বাচ্চু চৌকিদার ভাতাভোগী মায়ের নমিনি ছিলেন। সরকারি বিধি অনুযায়ী কোন বিধবা ভাতাভোগী মারা গেলে তার ভাতা উত্তোলন বন্ধ হয়ে যায়। কিন্তু ছেলে বাচ্চু চৌকিদার মৃত্যুমাকে অসুস্থ্য দেখিয়ে নমিনি হিসেবে নিয়মিত ভাতা উত্তোলন করে নিচ্ছেন। সর্বশেষ চলতি বছরের জুন মাসে বাউফলের সোনালী ব্যাংক শাখা থেকে ভাতার টাকা উত্তোলন করে ছেলে বাচ্চু চৌকিদার। ভাতা উত্তোলনের ব্যাংক হিসাব নং- ৪৩০৬১১০০১৫০৩৮।

অবৈধভাবে ভাতা উত্তোলনের বিষয়ে জানতে চাইলে শহিদুল ইসলাম ওরফে বাচ্চু চৌকিদার বলেন, আমার ভুল হয়েছে। আমারে মাফ করে দেন। এবিষয়ে উপজেলা সমাজসেবা অফিসার মো. মনিরুজ্জামান বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানানঃ