ক্রাইম পেট্রোল বিডি  »  প্রধান সংবাদরাজনীতি   »   বাংলাদেশ লীগের জাতীয় চার সহযোগী সংগঠনের সম্মেলন নম্বেবরে

বাংলাদেশ লীগের জাতীয় চার সহযোগী সংগঠনের সম্মেলন নম্বেবরে

অক্টোবর ১৪, ২০১৯ - ১২:৪০ অপরাহ্ণ

বিশেষ সংবাদদাতাঃ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে আগামী নভেম্বর সম্মেলন করবে দলের চার সহযোগী সংগঠন। রোববার (১৩ অক্টোবর) আওয়ামী লীগের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দলের কয়েকটি সহযোগী সংগঠনের সম্মেলনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এরাই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ৬ নভেম্বর সকাল ১১টায় কৃষক লীগ, ৯ নভেম্বর সকাল ১১টায় জাতীয় শ্রমিক লীগ, ১৬ নভেম্বর সকাল ১১টায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এবং ২৩ নভেম্বর সকাল ১১টায় আওয়ামী যুবলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এছাড়া ২৯ নভেম্বর সকাল ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দল এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সম্মেলনগুলো সফল করার জন্য সার্বিক সহযোগিতা ও অংশগ্রহণ নিশ্চিত করার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার মতামত জানানঃ