ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলাপ্রধান সংবাদ   »   বাংলাদেশ-ইংল্যান্ড ৩ম ওয়ানডে চট্টগ্রামে

বাংলাদেশ-ইংল্যান্ড ৩ম ওয়ানডে চট্টগ্রামে

October 10, 2016 - 10:05 AM

চট্টগ্রাম : রোববার ঢাকায় অবিশ্বাস্য জয়ের মধ্যে দিয়ে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে ক্রিকেট সিরিজে সমতা আসার পর এবার চট্টগ্রামে অঘোষিত ফাইনালের অপেক্ষা।

আগামী বুধবার চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারনী তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ক্রিকেটের লাকি ভেন্যু সব সময়ই চট্টগ্রাম। তাই শেষ ম্যাচ নিয়ে চট্টগ্রামবাসীর উন্মাদনার শেষ নেই। শেষ ম্যাচে ইংলিশদের হারিয়ে বাংলাদেশ এই সিরিজ জিতে নিবে বলেই চট্টগ্রামবাসী আশা করে আছেন।

এদিকে চট্টগ্রামে সিরিজের শেষ ম্যাচকে ঘিরে যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে বিসিবি এবং আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী। পুলিশ ও সেনাবাহিনীর কমান্ডো মহড়া অনুষ্ঠিত হয়েছে স্টেডিয়াম ও এবং ক্রিকেটারদের চলাচলের রাস্তায়। তবে চট্টগ্রামের শেষ ম্যাচের টিকেট নিয়ে চলছে হাহাকার। হাজার হাজার দর্শক টিকেটের জন্য মুখিয়ে থাকলেও কোথাও টিকেট মিলছে না।
walton

চট্টগ্রাম জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারি রুবেল রাইজিংবিডিকে জানান, বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের শেষ ম্যাচের জন্য পুরোপুরি প্রস্তুত স্টেডিয়াম। মাঠ পরিচর্যা এবং গ্যালারির সাজসজ্জার যাবতীয় কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। আজ সন্ধ্যায় দুই দলই চট্টগ্রাম পৌঁছে যাবে। আগামী ১২ অক্টোবর বুধবার বাংলাদেশ ও ইংল্যান্ড দলের মধ্যকার তৃতীয় ওয়ানডে ও সিরিজ নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে। এছাড়া আগামীকাল মঙ্গলবার দু’দলই প্র্যাকটিস করবে জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে। চট্টগ্রামের ভেন্যু ম্যানেজার আরও জানান, আগামী ২০ থেকে ২৪ অক্টোবর টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে। টেস্ট সিরিজ শুরুর আগে ১৪ থেকে ১৫ এবং ১৬ থেকে ১৭ অক্টোবর এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

walton22

চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার রাইজিংবিডিকে জানিয়েছেন চট্টগ্রামে ইংল্যান্ড দলের সফর উপলক্ষ্যে সর্বোচ্চ কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে স্টেডিয়াম ও খেলোয়াড়দের চলাচলের রাস্তায় পৃথক নিরাপত্তা মহড়াও অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত জানানঃ