ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বলিউড নির্মাতা বিশাল পাণ্ডে

বলিউড নির্মাতা বিশাল পাণ্ডে

October 21, 2016 - 4:34 AM

বিনোদন ডেস্ক : বলিউড নির্মাতা বিশাল পাণ্ডে। এর আগে ‘হেট স্টোরি-টু’ এবং ‘হেট স্টোরি-থ্রি’ সিনেমা নির্মাণ করেছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ওয়াজা তুম হো’।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির টাইটেল সং ‘ওয়াজা তুম হো’। গানটিতে গুরমিত চৌধুরী এবং সানা খানকে বেশ অন্তরঙ্গ দেখা গেছে। তাদের অন্তরঙ্গতা এতটাই যে, গানটি যেন সফট পর্নো ডোজ।

এর আগে সালমান খানের বিপরীতে ‘জয় হো’ সিনেমায় অভিনয় করেছেন সানা খান। সেখানে ভারতীয় নারীদের প্রচলিত পোশাকেই হাজির হয়েছিলেন তিনি। কিন্তু খোলস ছেড়ে এই সিনেমায় অনেকটা সহসী সানা।

গানের প্রথম দৃশ্যটি দেখে বলিউডের কোনো রোমান্টিক সিনেমার দৃশ্যের কথা মনে হলেও কিছু সময় পরই দর্শকের বুঝতে বাকি থাকবে না যে, এটি ভাট প্রডাকশনের সিনেমা।

প্রথম দৃশ্যের পর থেকেই সাহসী সানা খান। চুম্বন দৃশ্য ছাড়াও গুরমিতের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে এ অভিনেত্রীকে। গানে বেশ খোলামেলা তিনি।

গানটির কথা লিখেছেন মনোজ মুনতাসির। ‘ওয়াজা তুম হো’ গানটি সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন মিথুন, তুলসি কুমারি এবং আলতামাশ ফারিদি।

সিনেমায় সানা এবং গুরমিত দুজনই আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন। এতে আরো অভিনয় করছেন রজনীশ দুগ্গাল। তিনি একটি মামলায় ফেঁসে গেলে তার হয়ে আইনি লড়াই করেন সানা।

আপনার মতামত জানানঃ