ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত

August 28, 2016 - 1:10 PM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। ইতোমধ্যে অনেক চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার ডাকাতরানীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ‘সিমরন’ শিরোনামের এই সিনেমাটি পরিচালনা করছেন হানসল মেহতা।

এ সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে কঙ্গনা রানৌত বলেন, ‘এই সিনেমায় আমি একজন ব্যাংক ডাকাতের চরিত্রে অভিনয় করছি। হানসলজির মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করা সত্যিই স্বপ্নের ব্যাপার। সিনেমার চিত্রনাট্য পেয়ে গেছি, প্রস্তুতিও শুরু করেছি। আমার এই চরিত্র একজন গুজরাটি মেয়ের। যে আমেরিকায় নার্সের কাজ করত। তখন তার মধ্যে উচ্চাশা জন্মায়। এরপর অন্ধকার জগতের সঙ্গে জড়িয়ে পড়ে। শেষ পর্যন্ত সর্বস্ব খুইয়ে পথে বসে মেয়েটি।’

সন্দীপ কাউর নামের এই ডাকাতরানীর জীবনী নিয়েই নির্মিত হচ্ছে এই সিনেমাটি। সন্দীপ কাউর জন্মসূত্রে ভারতীয়। ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে চলে যায় আমেরিকায়। স্কুল জীবন শেষ করতে পারেনি সন্দীপ। কারণ স্কুলে সহপাঠীদের কাছে র্যা গিংয়ের শিকার হতে হতো তাকে। তাই বাধ্য হয়ে ১৪ বছর বয়সে সন্দীপকে নার্সের কাজ নিতে হয়। নার্স হিসেবে যথেষ্ট নামও করে সন্দীপ।

কিন্তু আমেরিকায় ৯/১১ হামলার পর যে অর্থনৈতিক অনিশ্চয়তার সৃষ্টি হয়, তখন জুয়ার নেশায় মেতে ওঠে সন্দীপ। দেনা হয়ে যায় প্রায় ৬০ হাজার ডলার। এই টাকা পরিশোধের জন্য ব্যাংক ডাকাতি শুরু করে সন্দীপ। অনেকগুলো ব্যাংকে ডাকাতি করে সে। তারপর আমেরিকার প্রশাসন তার নাম দেয় ‘বম্বশেল ব্যান্ডিট’। ২০১৪ সালে পুলিশের হাতে ধরা পড়ে সন্দীপ। মামলা চলাকালে সন্দীপের জীবন সম্পর্কে যে তথ্য বেরিয়ে আসে তারই ভিত্তিতে তৈরি হয়েছে এই সিনেমার চিত্রনাট্য।

এ সিনেমা প্রসঙ্গে নির্মাতা হানসল মেহতা বলেন. ‘সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে আমেরিকায়। অল্প কিছু অংশের শুটিং হবে গুজরাটে। শিগগিরই শুরু করব সিনেমাটির শুটিং।’

শুটিং শুরুর আগেই মুক্তি পেয়েছে এই সিনেমায় কঙ্গনার ফার্স্ট লুক। এতে দেখা যায়, গৃহ-সেবিকার পোশাকে দাঁড়িয়ে আছেন কঙ্গনা।

আপনার মতামত জানানঃ