ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বলিউডের তিন মহারথী, একসঙ্গে

বলিউডের তিন মহারথী, একসঙ্গে

নভেম্বর ২০, ২০২০ - ১:০৪ অপরাহ্ণ

চলতি মাসে বলিউডের তিন খান চমক দেখিয়ে চলেছেন। প্রথমে জানা গিয়েছিল, বলিউডের কিং খান শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজান সালমান খানের। এরপর খবর, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং সারতে দুবাই থেকে উড়ে এসেছেন বলিউড বাদশাহ। এছাড়াও বলিউডে জোর গুঞ্জন, সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে।

এবার একই ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের তিন ‘খান’কে। যা এই প্রথমবার কোনো ছবিতে ঘটতে পারে। আর এর কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। শোনা যাচ্ছে, তার ছবি ‘লাল সিং চাড্ডা’র কারণে এবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের তিন খান।

হ্যাঁ, ঠিকই ভাবছেন, আমির, শাহরুখ, সালমানের কথাই বলছি। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন। এবার এই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও। তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়।

জানা যাচ্ছে, ন’য়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়।

‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে। আর সেখানেই এক ঝলক দেখা যাবে ‘রাজ’ রূপী শাহরুখকে। ইতোমধ্যেই কিং খান কেমিও চরিত্রটির শুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সালমানকেও কেমিও চরিত্রে দেখা যাবে। যদিও সালমানের বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি নিয়ে ছবির নির্মাতাদের পক্ষ থেকে এখনো কিছুই জানানো হয়নি।

প্রসঙ্গত, শাহরুখ ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। আর সালমানের ‘ম্যায়নে পেয়ার কিয়া’ মুক্তি পেয়েছিল তারও আগে ১৯৮৯ সালে। দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট।

গত বছর নিজের জন্মদিনে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ঘোষণা দেন আমির খান। এটি হলিউড ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিশিয়াল রিমেক। সিনেমাটি আমির খান প্রডাকশনস ও ভায়াকম ১৮ মোশন পিকচার্স প্রযোজনা করছে। আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। সব ঠিক থাকলে ২০২১ সালের বড়দিনে মুক্তি পেতে পারে সিনেমাটি।

আপনার মতামত জানানঃ