ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   বন্ধু প্রলয় ফাউন্ডেশন প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

বন্ধু প্রলয় ফাউন্ডেশন প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

অক্টোবর ৫, ২০২০ - ২:৪৬ পূর্বাহ্ণ

রুমেল ইসলাম শান্ত বাবুঃ বন্ধু প্রলয় ফাউন্ডেশন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা আয়োজন নানা আয়োজনে উদযাপিত হলো বন্ধু প্রলয় ফাউন্ডেশন তৃতীয় তম প্রতিষ্ঠাবার্ষিক শনিবার উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে রাতে উত্তরা এক রেষ্টুরেন্টে কেক কেটে ছিন্নমূল শিশুদের মাঝে রাস্তায় গিয়ে কেক বিতরণ করা হয়।

এর আগে সংগঠনের সভাপতি রুমেল ইসলাম শান্ত বাবু উপস্থিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন। তিনি বলেন, ৩ বছর প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে ছিন্নমূল শিশুদের মাঝে আমরা বিতরণ করবো এটাই হবে আমাদের সেরা আয়োজন। এসময় প্রধান অতিথি হিসেবে অ্যাডভোকেট মোঃ ইলিয়াস হোসেন ফরাজী বলেন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বন্ধু প্রলয় ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে সম্পূর্ণ অরাজনৈতিক এ সংগঠনটি দেশের অসহায় দরিদ্র ছিন্নমূল শিশুদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তা সিদ্দিকা আসতে পারিনি তিনি ভিডিও কনফারেন্স বলেন বন্ধু প্রলয় ফাউন্ডেশন তৃতীয় তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে আমি দুঃখিত আজ আমার মন থেকে অনেক ভালো লাগছে আপনারা সংগঠনের এবং অসহায় দরিদ্র ছিন্নমূল শিশুদের জন্য অনেক কষ্ট করছেন মহান আল্লাহ আমাদের একদিন না একদিন এই উপহার দিবেন।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক এ জে টুটুল , দফতর সম্পাদক মোঃ মুক্তার হোসেন সহ সংগঠনের বিভিন্ন নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন। , রাজধানী ঢাকা সহ সকল জেলা থানা বন্ধু প্রলয় ফাউন্ডেশন কমিটি দিয়ে আমরা মানবসেবায় কাজ করবো। থাকবে না কোনো অসহায় মানুষ দেখাবো তাদের আলোর মুখ ইনশাআল্লাহ।

আপনার মতামত জানানঃ