ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   বন্ধুর হাতে খুন সাজ্জাদ

বন্ধুর হাতে খুন সাজ্জাদ

নভেম্বর ১৩, ২০২০ - ৬:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্ধুর ছুরিকাঘাতে এক তরুণ খুন হয়েছে। নিহত তরুণের নাম সাবিদুল ইসলাম সাজ্জাদ (২৪)। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে কালিয়াইশের বিওসির মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সাবিদুল ইসলাম সাজ্জাদ চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকার বাসিন্দা। পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের বারুদখানা এলাকার মো. কফিল উদ্দীনের ছেলে তিনি।

স্থানীয় সূত্র জানায়, রাত আটটায় সাবিদুল ইসলাম সাজ্জাদ নামাজ পরে বিওসির মোড়ে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ করে সাজ্জাদের বন্ধু রবিউল ইসলাম তাকে(সাজ্জাদ) ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা সাজ্জাদ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

জানা যায়, এক সময় নিহত সাবিদুল ইসলাম ও রবিউলের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। কিছুদিন আগে নিহত সাবিদুল ইসলাম ও বন্ধু রবিউলের সাথে ঝগড়া হয়। পরে স্বজনরা দুই জনের ঝগড়ার বিষয়টি মীমাংসা ও করে দিয়েছিল। কিন্তু বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে এই ছুরি মারার ঘটনা ঘটে।

এ ঘটনায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্ল্যা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ও পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, কি কারণে এ হত্যাকাণ্ড সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। পাশাপাশি ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার যুবক অভিযুক্ত রবিউল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত জানানঃ