ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   ‘বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা করে দেশ স্বাধীন করেছেন’

‘বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা করে দেশ স্বাধীন করেছেন’

আগস্ট ৩০, ২০২০ - ৩:৫৭ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শ স্মৃতিচারণ করে পানি সম্পদ উপমন্ত্রী এ কেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু ছাড়া পৃথিবীর এমন কোন নেতা নেই যিনি একটি দল প্রতিষ্ঠা করে দেশ স্বাধীন করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা করে একটা দেশ স্বাধীন করেছেন। দেশ স্বাধীন করার পূর্বে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে পরামর্শ করে ঠিক করেছিলেন আমার বাঙালি সন্তানেরা যুদ্ধ করে এ দেশটাকে স্বাধীন করব আর তার নাম হবে বাংলাদেশ। অতএব বাংলাদেশের আরেক নাম শেখ মুজিবুর রহমান।

রোববার (৩০ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শরীয়তপুরের চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ আয়োজনে অনুষ্ঠিত আলোচনায় তিনি এসব কথা বলেন।

চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়ার সভাপতিত্বে এ আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভির আল নাফিস ও সখিপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মানিক সরকারসহ স্থানীয় আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শাহাদাতবরণকারী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনাসহ বাংলাদেশকে করোনামুক্ত করার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। পরে তবারক বিতরণ করা হয়।

আপনার মতামত জানানঃ