ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   ফেসবুকে প্রধানমন্ত্রী’কে হত্যার হুমকি-নীলফামারী জেলা অাঃলীগের সংবাদ সম্মেলন

ফেসবুকে প্রধানমন্ত্রী’কে হত্যার হুমকি-নীলফামারী জেলা অাঃলীগের সংবাদ সম্মেলন

October 6, 2016 - 8:33 AM

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী জেলা প্রতিনিধিঃঃ-ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য তানভীর আহম্মেদ চৌধূরীর পুত্র চৌধুরী ইরাদ আহম্মেদ সিদ্দিকীকে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শান্তির দাবি করেছে নীলফামারী জেলা আওয়ামীলীগ। আজ বুধবার দুপুরে নীলফামারী পৌর সভা মেয়রের কার্যালয়ে নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের পক্ষে এ দাবি করেন।
জেলা সভাপতি ও মেয়র-দেওয়ান কামাল আহমেদ সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠবাঙালী বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুকে ৭৫ সালে এই দোষররা তাকে এবং তার স্ব পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে দেশের উন্নয়ন পিছিয়ে দিয়েছিল। এবার যখন  বঙ্গবন্ধুর  সুযোগ্য কণ্যা দেশের প্রধান মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দেশের হাল ধরে বিশ্বের দরবারে বাংলাদেশেকে একটি রোল মডেল হিসাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন ও বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন-এখন ঠিক সে সময় দেশের শত্রুরা প্রধান মন্ত্রীকে হত্যার চেস্টা করছে । তারা প্রধান মন্ত্রীকে হত্যা করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে ক্ষমতায় দখলের অপচেস্টা চালাচ্ছে। তাই তিনি  ইরাদ আহম্মেদ সিদ্দিকীসহ এর পেছনের ইন্ধনদাতাদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃস্টান্তমুলক শাস্তি দাবি করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ , সাংস্কৃতিক সম্পাদক আরিফা সুলতানা লাভলী, পৌর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক, সাধারন সম্পাদক নোহেল রানা প্রমুখ।
উল্লেখ্য যেঃ- প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ফেসবুকে ২৫ সেপ্টেম্বর হত্যার হুমকি ও বঙ্গবন্ধুকে নিয়ে ১৫ সেপ্টেম্বর ব্যাঙ্গাত্বক  করার দায়ে ইরাদ আহম্মেদ সিদ্দিকীর বিরুদ্ধে গত মঙ্গলবার বিকালে নীলফামারীর আমলী আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছে নীলফামারী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম।

আপনার মতামত জানানঃ