ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ফের মা হলেন কারিনা কাপুর

ফের মা হলেন কারিনা কাপুর

February 21, 2021 - 1:39 PM

আসছে দ্বিতীয় সন্তান—গেল বছর সাইফ আলি খান ও কারিনা কাপুর খান এই ঘোষণা দিয়ে ভক্তদের সারপ্রাইজ দিয়েছিলেন। এবার সুখবর এলো। ফের পুত্রসন্তানের মা হলেন বলিউডের বেবো।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, ২১ ফেব্রুয়ারি কারিনার কোলজুড়ে আসে দ্বিতীয় পুত্রসন্তান। গত রাতে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ২০২০ সালের আগস্টে এ দম্পতি দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণা দিয়েছিলেন। এ তারকা দম্পতির ঘরে রয়েছে চার বছরের পুত্রসন্তান তৈমুর আলি খান।

সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের ঘরে রয়েছে তাঁদের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। অবশ্য অমৃতার সঙ্গে বহু আগেই বিচ্ছেদ হয়েছে তাঁর।

কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। বেবোর দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

সাইফ আলি খানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে ‘ভূত পুলিশ’, ‘বান্টি অউর বাবলি টু’, ‘আদিপুরুষ’ এবং হৃতিক রোশনের সঙ্গে তামিল সিনেমা ‘বিক্রম বেধা’।

দ্বিতীয় সন্তানের আগমনকে কেন্দ্র করে কিছুদিন আগে কারিনা-সাইফ দম্পতি নতুন বড় বাড়িতে ওঠেন। আর নতুন ও বিলাসবহুল বাড়ির এক ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন ‘জব উই মেট’ অভিনেত্রী।

 

 

আপনার মতামত জানানঃ