ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ফেনীতে যুবলীগ নেতা জয়নাল মেম্বার হত্যার ঘটনায় মামলা।। প্রাথমিকভাবে রক্ষা পেল মুল মাস্টার মাইন্ড

ফেনীতে যুবলীগ নেতা জয়নাল মেম্বার হত্যার ঘটনায় মামলা।। প্রাথমিকভাবে রক্ষা পেল মুল মাস্টার মাইন্ড

September 10, 2016 - 8:05 AM

ফেনী  প্রতিনিধি- অবশেষে ফেনী সদর উপজেলার বালিগাওয়ে   ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও  সাবেক ইউপি মেম্বার জয়নাল আবেদিনকে হত্যার ঘটনায় আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন মেম্বারকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে।শুক্রবার  দিবাগত রাত এক টার দিকে নিহতের পিতা হাফেজ আহম্মদ বাদী হয়ে ফেনী মডেল থানায় এ মামলা দায়ের করেন।
মামলায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মেম্বার, তাজুল ইসলাম মালন্সাব, ফখর উদ্দিন, আব্দুল হাই লিটন, সুমন, ফরহাদ, মেহেদি হাসান, আজিম উদ্দিন, আবু সায়েদ, জসিম উদ্দিনের  নাম উল্লেখ করা হয়েছে।এতে ৮/১০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। তবে এক লক্ষ টাকা দিয়ে প্রাথমিকভাবে রক্ষা পেয়েছে হত্যাকান্ডের  মুল মাস্টার মাইন্ড জেলা যুবলীগ সম্পাদক শুসেন শীল ও চেয়ারম্যান প্রার্থী অাবুল কালাম অাজাদ । এ ব্যাপারে নিহত জয়নাল মেম্বারের ছোট ভাই অামির হোসেন টাকা গ্রহনের কথা স্বীকার করে বলেন, চতুর্মূখি হুমকির কারনে তাদের দুজনকে অাপাতত মামলায় জড়ানো হয়নি। তবে পুলিশকে তাদের ব্যাপারে অবহিত করা হয়েছে।
এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে জয়নাল মেম্বার ফেনী থেকে ফেরার পথে ওই ইউনিয়নের  মধুয়াই বড়পোল নামক স্থানে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা  সন্ত্রাসীরা  তার সিএনজি গতিরোধ করে  গুলি  ও কুপিয়ে গুরতর আহত করে বোমা ফাটিয়ে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  ডাক্তার রাত ৯ টায়  মৃত ঘোষনা করে।এজহারে জয়নাল মেম্বারের পিতা হাফেজ আহম্মদ  উল্লেখ করেছেন ,জয়নাল মেম্বার ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বাহারের একনিষ্ঠ কর্মী ছিল বিদায় ইউপি নির্বাচনে তার পক্ষে জোরালো ভুমিকা রেখেছিল। ফলে বাহারের প্রতিপক্ষরা তার ছেলেকে খুন করেছে।বুধবার বিকাল ৩ টায় মুধুয়াই  তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে লাশ দাফন করা হয়েছে।

আপনার মতামত জানানঃ