ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ফতুল্লায় জেরে প্রবাসী হত্যা

ফতুল্লায় জেরে প্রবাসী হত্যা

আগস্ট ২৭, ২০২০ - ১০:৪০ পূর্বাহ্ণ
ইউটিউব দেখে বোমা তৈরি, বিকট শব্দে বিস্ফোরণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রী ও দুই সন্তান মিলে জামাল নামে এক সৌদি প্রবাসী ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৬ আগস্ট) সকালে তার বাড়ির বাথরুম থেকে জামালের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য প্রবাসীর মরদেহ সদরের ১শ’ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর উপজেলার ফতুল্লা থানার দাপাইদ্রাকপুর এলাকার রেইনবো মোড় এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত জামাল ওই এলাকার মৃত মো. আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত সৌদি আরবে প্রবাসে থাকা জামাল দেড় বছর আগে দেশে ফিরে আসেন। তবে আর সৌদি আরবে ফিরে যাননি। মঙ্গলবার রাত আড়াইটার দিকে তার নিজ বাড়ির বাথরুম থেকে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়। এ সময় তার পরিবার তাকে হাসপাতালে না নিয়ে মরদেহ দাফনের পরিকল্পনা করে। সকালে গোপনে দাফনের চেষ্টা করা হলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী, কন্যা ও ছেলেকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- নিহত জামালের স্ত্রী শারমীন আক্তার (৪০), মেয়ে সামিয়া আক্তার (২০) ও ছেলে ডালিম (১৭)।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) এসএম সফিকুল ইসলাম বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে তদন্তে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে জামালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। গোপনে মরদেহ দাফনের চেষ্টার কারণে এই সন্দেহ সৃষ্টি হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী, কন্যা ও ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার মতামত জানানঃ