ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ফটোশুটে আবেদনময়ী অ্যামি

ফটোশুটে আবেদনময়ী অ্যামি

September 10, 2016 - 11:50 AM

বিনোদন ডেস্ক : কীভাবে পুরুষের মনে শিহরণ জাগাতে হয় তা ভালো করেই জানেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সম্প্রতি জিকিউ ম্যাগাজিনের ফটোশুটের মাধ্যমে তার প্রমাণ দিলেন এ অভিনেত্রী।

%e0%a6%85%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ae%e0%a6%bf-%e0%a6%9c%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%95%e0%a6%b8%e0%a6%a81

ম্যাগাজিনের সেপ্টেম্বর সংখ্যার কয়েকটি ছবি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন তাতে বেশ আবেদনময়ীরূপে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অ্যামি অভিনীত সিনেমা ফ্রিকি আলী। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিপরীতে দেখা যাবে তাকে।

এছাড়া গুঞ্জন শোনা যাচ্ছে, দাবাং-থ্রি সিনেমায় সালমান খানের সঙ্গে পর্দায় হাজির হবেন তিনি। কয়েকদিন আগে একটি পার্টিতে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে। সালমানের ডিজাইনার অ্যাশলে রোবেলো ছবিটি শেয়ার করে লিখেছেন- দাবাং-থ্রি তে সম্ভাব্য নায়িকা অ্যামি। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

এর আগে কিক সিনেমায় সালমানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন অ্যামি জ্যাকসন। কিন্তু শিডিউল না থাকায় অভিনয় করতে পারেননি তিনি। পরবর্তীতে বিষয়টি নিয়ে দুঃখ করে তিনি জানিয়েছিলেন আবার সুযোগ পেলে সালমানের সঙ্গে অভিনয় করবেন তিনি।

রজনীকান্ত অভিনীত জনপ্রিয় সিনেমা রোবট’র পরবর্তী সিক্যুয়েল রোবট-টু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত অ্যামি। বর্তমানে এ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন তিনি।

আপনার মতামত জানানঃ