ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ফকিরহাটে মৎস্য ঘের ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

ফকিরহাটে মৎস্য ঘের ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

অক্টোবর ২৫, ২০১৯ - ১:৩৩ পূর্বাহ্ণ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুরের খাজুরা এলাকা থেকে মৎস্য ঘের ব্যবসায়ী আবুল হোসেন শেখ (৫৮) কে ছুরিকাঘাত করে এক লক্ষ দশ হাজার টাকা ছিনতাই এর ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রূপসার তিলক গ্রামের মৃত আঃ বারিক শেখের পুত্র ভুক্তভোগী আবুল হোসেন জানান, ২৪ অক্টোবর দুপুর ১টার দিকে তিনি জনতা ব্যাংক কাটাখালী শাখা থেকে ৩৫হাজার টাকা ও টাউন-নওয়াপাড়া ক্ষুদ্র ব্যবসায়ী সমমায় সমিতি লিঃ থেকে ৭৫হাজার টাকা উত্তোলন করে ভ্যানযোগে বাড়ী ফেরার পথে উক্ত এলাকায় এসে পৌছালে পিছন দিক থেকে একটি মটরসাইকেলে ৩জন ছিনতাইকারী এসে ভ্যানের গতিরোধ করে।

এরপর তার ডান হাতের বাহুতে দুইবার ছুরিকাঘাত করে টাকার ব্যগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আবুল হোসেন জানান তিনি গরু ক্রয় করার জন্য ব্যাংক ও সমিতি থেকে টাকা উত্তোলন করেন। খবর পেয়ে মডেল থানার এসআই গিয়াস উদ্দিন সহ সংগীয় ফোর্স হাসপাতালে এসে আহতের নিকট বিস্তারিত জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম বলেন, ছিনতাই এর একটি লিখিত অভিযাগ করেছে। ঘটনাটি, খাস জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত সাপেক্ষে এর আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর সকালে ফকিরহাটে পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত নামক এলাকায় ছিনতাইকারিদের গুলিতে দুইজন আহত হয়।

আপনার মতামত জানানঃ