ক্রাইম পেট্রোল বিডি  »  আন্তর্জাতিক   »   প্রেমের অপরাধে চাচাতো ভাই-বোনকে খুন

প্রেমের অপরাধে চাচাতো ভাই-বোনকে খুন

অক্টোবর ১২, ২০২০ - ১২:৪১ অপরাহ্ণ

চাচাতো ভাই-বোন মধ্যে প্রেমের সম্পর্ক থাকায় পরিবারের সম্মান বাঁচানোর নামে দুজনকেই খুন করেছে পরিবার।

ভারতের ছত্তিশগড় রাজ্যের দুর্গ জেলার কৃষ্ণনগরে এ নৃশংস খুনের ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, দুই পরিবারের সিদ্ধান্তে এ জুটিকে বিষ খাইয়ে খুন করা হয়েছে। বিষয়টি পুলিশের নজরে আসলে ছেলেটির চাচা রামু ও মেয়েটির ভাই চরণকে গ্রেফতার করে পুলিশ। তারা দুজনই খুনের দায় স্বীকার করেছেন। দুজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, শ্রীহরি ও ঐশ্বর্য নামের জুটি সম্পর্কে চাচাতো ভাই-বোন। দুজনে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ের করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই উদ্দেশ্যে গত মাসে বাড়ি থেকে পালিয়ে যান দুজন। তাদের খোঁজে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। চেন্নায়ে তাদের সন্ধান পাওয়া যায় এবং তাদের ফিরিয়ে আনা হয়। পরে দুই পবিবারের সিদ্ধান্তেই বিষ খাইয়ে তাদের খুন করা হয়।

পরে শনিবার রাতে কৃষ্ণনগরে শ্রীহরি ও ঐশ্বর্ষের বাড়িতে সন্দেহজনক কার্যকলাপ চোখে পড়ে টহলদারি পুলিশ সদস্যদের। খোঁজ নিতেই নৃশংস ঘটনাটি সামনে চলে আসে।

এছাড়া ১০ কিলোমিটার দূরে নদীর চড়ে দুজনের দেহ পুড়িয়ে দেয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বিহাল নগরের সিটি সিএসপি অজিত যাদব জানান, শনিবার রাতে কৃষ্ণনগরে দুজনের বাড়িতে সন্দেহজনক কার্যকলাপ চোখে পড়তেই তৎপর হয় পুলিশ। জিজ্ঞাসাবাদ করতেই আসল সত্য বেরিয়ে আসে। পরে দুজনকে গ্রেফতার করা হয়। এখন ঘটনাটির তদন্ত চলছে।

আপনার মতামত জানানঃ