ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   প্রধানমন্ত্রী শেখ হাসিনা একক প্রচেষ্টায় বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একক প্রচেষ্টায় বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন

September 24, 2016 - 3:13 PM

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একক প্রচেষ্টায় বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি দুই মাসে জঙ্গি দমন করে বিশ্বের কাছে প্রমাণ করে দিয়েছেন, কিভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করতে হয়।

শনিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনার প্রস্তুতি নিতে হোটেল রাজমনি ঈশা খাঁয় এ যৌথসভার আয়োজন করা হয়।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘এখন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট এরা স্বল্পন্নোত দেশগুলোকে উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশকে অনুসরণ করার পরামর্শ দিচ্ছেন। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এ উচ্চতায় নিয়ে এসেছেন তার একক প্রচেষ্টায়’।

হানিফ বলেন, দেশের মানুষ শেখ হাসিনার পাশে আছে, এটা প্রমাণ করতে ৩০ সেপ্টেম্বর রাজপথে জনতার ঢল নামাতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে যৌথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আবুল বাশার, ডা. দিলীপ রায়, আক্তার হোসেন, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

আপনার মতামত জানানঃ