ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   প্রথম দেখাই প্রেমে হাবুডুবু

প্রথম দেখাই প্রেমে হাবুডুবু

September 3, 2016 - 1:56 PM

বিনোদন ডেস্ক : বিশ্বের কাছে আদর্শ দম্পতি কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহাম এবং গায়িকা-ডিজাইনার ভিক্টোরিয়া বেকহাম।

তাদের সম্পর্কের শুরুটা সবার কাছে অজানা ছিল। কিন্তু সম্প্রতি এ সম্পর্কে জানিয়েছেন ভিক্টোরিয়া।

ডেভিড বেকহামের সঙ্গে যেদিন প্রথম দেখা হয়- সেদিন নাকি কিছুটা ঘোরের মধ্যে ছিলেন ভিক্টোরিয়া। প্রথম দেখাতেই বেকহামের প্রেমে পড়েছিলেন তিনি। ‘ব্রিটিশ ভোগ’ ম্যাগাজিনের অক্টোবর সংখ্যায় বেকহামের সঙ্গে তার প্রথম দেখার স্মৃতিচারণ করেন ভিক্টোরিয়া।

১৯৯৭ সালে যখন সাবেক এই ‘স্পাইস গার্ল’ তারকা গায়িকা হিসেবে ক্যারিয়ারের তুঙ্গে ছিলেন তখন সাবেক ব্যান্ড মেট মেলানি সির সঙ্গে এক চ্যারিটি ফুটবল ম্যাচ দেখতে গিয়েছিলেন তখনই তার পরিচয় হয় বেকহামের সঙ্গে।

ভোগ-এ এক খোলা চিঠিতে নিজের অতীত স্মৃতিচারণ করে তিনি লেখেন, ‘ফুটবল সম্পর্কে অনেক জেনেছি, বিশেষ করে অফলাইডের নিয়ম সম্পর্কে। ও হ্যাঁ, প্রথম দেখায় প্রেমের অস্তিত্ব রয়েছে। এটি ঘটেছিল ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড় লাউঞ্জে। কিছুটা মদ্যপ থাকাতে ঘোরের মধ্যে ছিলাম। তাই সবকিছু স্পষ্ট মনে নেই।’

১৯৯৯ সালে বিয়ে করেন ডেভিড বেকহাম এবং ভিক্টোরিয়া। এ দম্পতির ব্রুকলিন (১৭), রোমিও (১৪), ক্রুজ (১১), এবং পাঁচ বছর বয়সি হার্পার নামের চার সন্তান রয়েছে।

তিনি আরো বলেন, ‘যখন অন্যান্য খেলোয়াড়রা তাদের সঙ্গীদের সঙ্গে দাঁড়িয়ে মদ পান করছিল। তখন বেকহাম এক কোণায় তার পরিবারের সঙ্গে দাঁড়িয়ে ছিল। এমনকি সে তখন প্রথম একাদশে ছিল না। অন্যদিকে আমি তখন বিখ্যাত। তার হাসি খুব সুন্দর ছিল। দুজনই পরিবারের খুব কাছে ছিলাম এবং দুজনের চিন্তাতেও অনেক মিল ছিল। সে আমার ফোন নাম্বার চেয়েছিল। তার কাছে তখন লন্ডন-ম্যানচেস্টারের বিমান টিকেট ছিল এবং আমি সেখানে নাম্বারটি লিখেছিলাম।

আপনার মতামত জানানঃ