ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   প্রথম দুটিতে জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছিল পাকিস্তান

প্রথম দুটিতে জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছিল পাকিস্তান

September 28, 2016 - 10:05 AM

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথম দুটিতে জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছিল পাকিস্তান। মঙ্গলবার তৃতীয় ম্যাচে বর্তমান টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়নদের ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। আগে ব্যাট করতে নেমে শুরুটা বলতে গেলে দুঃস্বপ্নের মতোই হয়েছে ক্যারিবীয়দের। পাকিস্তানের নিয়ন্ত্রিত বোলিংয়ে দলীয় মাত্র ১৭ রানের মধ্যেই ৩ উইকেট হারিয়ে বসে দলটি। এ সময় চার্লস ৫, ফ্লেচার ৯ ও চ্যাডউইক ওয়ালটন শূন্য রানে সাজঘরে ফিরে যান।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে মারলন স্যামুয়েলস সর্বোচ্চ ইনিংসটি খেলেন। শেষ পর্যন্ত অপরাজিত থেকে ৫৯ বলে ৩টি চারের সাহায্যে ৪২ রানের ইনিংস খেলেন তিনি। এ ছাড়া নিকোলাস পুরান ও কাইরন পোলার্ড ১৬ রান করে করেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে মাত্র ১০৩ করতে সক্ষম হয় ওয়েস্ট ইন্ডিজ।

পাকিস্তানের হয়ে ইমাদ ওয়াসিম সর্বোচ্চ ৩টি ও মোহাম্মদ নওয়াজ একটি উইকেট পান।

জয়ের জন্য মাত্র ১০৪ রানের সহজ লক্ষ্যে খেলেতে নেমে ২ উইকেটে ২৯ বল বাকি থাকতেই গন্তব্যে পৌঁছে যায় পাকিস্তান। পাকিস্তানের হয়ে ব্যাট হাতে অপরাজিত থেকে ৪২ রানের সর্বোচ্চ ইনিংসটি খেলেন শোয়েব মালিক। এ ছাড়া বাবর আজম ২৭ ও খালিদ লতিফ ২১ রান করেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে কেরিক উইলিয়াম ২টি উইকেট পান।

আপনার মতামত জানানঃ