ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   প্রতারক শাহেদ করিমের খপ্পরেদেশের দুই নায়িকা

প্রতারক শাহেদ করিমের খপ্পরেদেশের দুই নায়িকা

জুলাই ২২, ২০২০ - ১:১৩ অপরাহ্ণ
প্রতারক শাহেদ

করোনা সার্টিফিকেট নিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার প্রতারক শাহেদ করিম ওরফে শাহেদ একদিকে যেমন মানুষের সঙ্গে প্রতারণা করে গেছেন, অন্যদিকে তার লিপ্সার কারণে ভেঙেছে একাধিক নারীর সংসার। অর্থ-বিত্তের লোভ দেখিয়ে বিভিন্ন সময় একাধিক নারীকে বাগিয়ে নিয়েছেন তিনি।

তার খপ্পরে পড়ে তছনছ হয়ে গেছে দেশের দুই নায়িকার সংসার। অপর এক নায়িকাকে তিনি বাগিয়ে বিয়ে করতে চাইলেও শাহেদের চরিত্র উন্মোচনের হুমকি দিয়ে তার খপ্পর থেকে মুক্ত হন। তদন্ত কর্মকর্তাদের বরাতে এক প্রতিবেদেনে এমনটাই জানিয়েছে দেশের একটি দৈনিক।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ডিরেক্টর গিল্ডসের এক নেতার সঙ্গে উত্তরায় শাহেদের দখল করা হোটেল মিলিনার রেস্টুরেন্টে যেতেন ওই দুই নায়িকা। পরবর্তীতে পরিচয় হয় শাহেদের সঙ্গে। শাহেদ তাদের নানা রকম সুবিধা দিয়ে মন জয় করেন। তাদের নিয়ে লং ড্রাইভ ছাড়াও ঘুরেছেন দেশ-বিদেশে। একসঙ্গে রাতও কাটিয়েছেন। শাহেদের অর্থ-বিত্তের লোভে পড়ে শেষ পর্যন্ত ভেঙেছে তাদের সংসার।

অন্যদিকে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার এক নায়িকার প্রেমে পড়েছিলেন শাহেদ। তাকে বিয়েও করতে চেয়েছিলেন শাহেদ। কিন্তু ওই নায়িকার অমত থাকার পরও তাকে বারবার বিরক্ত করায় তিনি হুমকি দেন সংবাদ সম্মেলন করার। এরপর ইজ্জত বাঁচাতে শাহেদ তার পেছন ছাড়েন।

এসব বিষয়ে মামলার মুখ্য তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) এডিসি বদরুজ্জামান জিলু জানান, অনেক তথ্য পাওয়া গেছে। কিন্তু তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে শাহেদের মালিকানাধীন রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকার রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়ে শাহেদের প্রতারণার বিষয়টি জানতে পারে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে পলাতক ছিলেন শাহেদ। শেষে তাকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‌্যাব। বর্তমানে তিনি ১০ দিনের রিমান্ডে রয়েছেন।

Tags:

আপনার মতামত জানানঃ