ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   প্রচলিত নিয়মে কার্যক্রম শুরু

প্রচলিত নিয়মে কার্যক্রম শুরু

September 17, 2016 - 9:31 AM

ঈদের ছুটির পর আজ শনিবার থেকে প্রচলিত নিয়মে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অফিস ও হাসপাতালের সকল কার্যক্রম শুরু হয়েছে।

 

সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান শহীদ ডা. মিলন হলে শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীবৃন্দের সঙ্গে ঈদুল-আজহার শুভেচ্ছা বিনিময় করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া (স্বপন), কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ।

 

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রোববার থেকে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ (১১ ও ১৫ সেপ্টেম্বর ব্যতীত) এবং বৈকালিক স্পেশালাইজড কানসালটেশন সার্ভিস বন্ধ ছিল। তবে রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় গত ১১ সেপ্টেম্বর রোববার ও ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার হাসপাতালের বহির্বিভাগ খোলা ছিল।

আপনার মতামত জানানঃ