ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   ‘পুরো উত্তর সিটি করপোরেশনকেই অবৈধ বিলবোর্ড মুক্ত করা হবে’

অবৈধ বিলবোর্ড উচ্ছেদ অভিযানের পঞ্চম দিন

‘পুরো উত্তর সিটি করপোরেশনকেই অবৈধ বিলবোর্ড মুক্ত করা হবে’

সেপ্টেম্বর ১৮, ২০২০ - ৫:১০ অপরাহ্ণ

উচ্ছেদ অভিযানের পঞ্চম দিনে রাজধানীর বনানী থেকে বেশকিছু বিলবোর্ড অপসারণ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। কার্যক্রম পরিদর্শনে গিয়ে মেয়র আতিকুল ইসলাম বলেন, পর্যায়ক্রমে পুরো সিটি করপোরেশনকেই অবৈধ বিলবোর্ড মুক্ত করা হবে।

সকাল সাড়ে ১০টার দিকে বনানী ১১ নম্বর সড়ক থেকে এই উচ্ছেদ অভিযান শুরু হয়। প্রথমে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ও বেসরকারি হাসপাতালের বড় দুটি বিলবোর্ড গুড়িয়ে দেয়া হয়। উচ্ছেদ অভিযান পরিদর্শনে গিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র বলেন, শহরে কোনো অবৈধ বিলবোর্ড থাকতে দেয়া হবে না। যত বড় প্রভাবশালী প্রতিষ্ঠানই হোক, অবৈধ স্থাপনার জন্য কাউকে ছাড় দেয়া হবে না। শুধু বিলবোর্ডই নয় সাইনবোর্ড, এলইডিসহ নানা অবৈধ প্রচারণা সামগ্রী উচ্ছেদ করে সিটি করপোরেশন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, সিটি করপোরেশনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আইনকে অমান্য করে এই ঢাকা শহরে আপনারা ব্যবসা করতে পারবেন না।

মেয়র আতিকুল ইসলাম আরও বলেন, আপনাদেরকে যথাযথভাবে ট্যাক্স দিতে হবে। সিটি করপোরেশনের আইন মেনেই আপনাদেরকে ব্যবসা করতে হবে। হাসপাতালের বিরাট বিরাট সাইনবোর্ড লাগিয়েছেন এই রোড়ের মাঝখানে। শহরটাও কিন্তু নষ্ট হয়ে যাচ্ছে। অবৈধ কোন ধরণের সাইনবোর্ড থাকতে পারবে না। ঢাকা উত্তরের সবাইকে এই মেসেজ দিয়ে দিচ্ছি।

Tags:

আপনার মতামত জানানঃ