ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইমজাতীয়   »   পুরান ঢাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে কিশোর গ্যাংয়ের ন্যাডা বাবু চক্র

পুরান ঢাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে কিশোর গ্যাংয়ের ন্যাডা বাবু চক্র

সেপ্টেম্বর ২৯, ২০২০ - ১১:৫৬ পূর্বাহ্ণ

ইয়াবা এবং মাদক ব্যবসায় বাধা দেয়ায় রাজধানীর চকবাজারে এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম করেছে পুরান ঢাকার কিশোর গ্যাংয়ের সদস্য ন্যাডা বাবু ও পিচ্চি হান্নান। স্থানীয় ব্যবসায়ী ও শ্রমিকরা জানান, চকবাজার, শহীদনগর ও আশপাশ এলাকায় মাদক, ছিনতাই, চাঁদাবাজিসহ ত্রাসের রাজত্ব কায়েম করেছে এ চক্রটি।

পুরান ঢাকার চকবাজার এলাকার দেবিদাস ঘাট প্লাস্টিক পণ্যের কারখানার জন্য পরিচিত। এখানে ইয়াবা, ফেনসিডিলসহ সব ধরনের মাদকের সরবরাহ করে থাকে এলাকার পিচ্চি হান্নান, সোহাগ ও ন্যাডা বাবু চক্র। এলাকাতে তারা কিশোর গ্যাং হিসেবেই পরিচিত। তাদের ভয়ে কথা বলেন না কেউ।

স্থানীয় একজন জানান, ন্যাডা বাবু আগে নিউমার্কেট এলাকায় চাঁদাবাজি করতো। সরকার পরিবর্তনের পর এখানে এসে আস্তানা গাড়ছে। সাঙ্গপাঙ্গ নিয়ে আবার সে সংগঠিত। তাদের কিছু বললেই তারা মারধর করে।

গত ২৪ সেপ্টেম্বর এক ব্যবসায়রীর কারখানার সামনে ফেনসিডিল রাখতে নিষেধ করার জেরে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে লিটন নামে ওই ব্যবসায়ীকে পিচ্চি হান্নান ও ন্যাডা বাবুসহ ১০/১২জন মিলে পিটিয়ে আহত করে। আহত লিটন বলেন, আমার কারখানার সামনে তারা বাবা (ইয়াবা) বিক্রি করে। আমি তাদের নিষেধ করলে হুমকি ধামকি দেয়, এক পর্যায়ে বেদম মারধর করে তারা।

এ ঘটনায় পিচ্চি হান্নানকে আসামী করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ