ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   পুকুর নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

পুকুর নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

জুন ২৮, ২০২০ - ৮:১২ অপরাহ্ণ
asuliea

আশুলিয়ায় একটি পুকুরে নারী পোশাক শ্রমিকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহতের নাম রেবেকা (৩৩)। মরদেহ উদ্ধার এর পর ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

রোববার বিকেলে আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকরে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। ওই দম্পতির মুন্নী আক্তার নামে ১২ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

জানা গেছে, নিহত রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। তিনি আশুলিয়ায় ডেকো নামের একটি পোশাক খারখানায় কাজ করতেন। স্বামী মফিজুলের বাড়ি রংপুর জেলায়।

নিহত গৃহবধূর মেয়ের বরাত দিয়ে পুলিশ জানান, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। তিনি ঢাকার মিরপুরে থাকতেন। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকাকে মিরপুর থেকে মফিজুলকে ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড়ে ডেকে আনে। গতকাল শনিবার রাত ৯টার দিকে রেবেকা আবার তার স্বামী মফিজুলের সঙ্গে দেখার করার পর কথা বলে বের হলেও আর বাড়িতে ফিরে আসে না রেবেকা।

এরপর আজ রোববার বিকেলে তাদের ভাড়া বাসার সামনের একটি পুকুরে রেবেকার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার মতামত জানানঃ