ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   পিরোজপুর এ জমিজমা নিয়ে বিরোধে নিহত ১

পিরোজপুর এ জমিজমা নিয়ে বিরোধে নিহত ১

জুন ৩০, ২০২০ - ৫:০৩ অপরাহ্ণ

পিরোজপুর শহরতলীর খানাকুনিয়ারী গ্রামে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এনায়েত হোসেন মোল্লা নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পিরোজপুর জেলার পৌরসভার ১ নং ওয়ার্ডের খানাকুনিয়ারী এলাকার মৃত আব্দুল খালেক মোল্লার ছেলে।

নিহতের ছেলে আল-আমীন হোসেন জানান, তার বাবার সঙ্গে একটি জমি নিয়ে চাচা খল্লিল মোল্লার বিরোধ ছিল। এনায়েত সালিশে জমি পান। এতে ক্ষিপ্ত হয়ে রোববার বিকেলে খলিল মোল্লার মেয়ের জামাই মোতালেব শেখ, ছেলে রাসেল মোল্লা, মোতালেব শেখের ছেলে শুভ শেখসহ এনায়েত মোল্লাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। এসময় তাদের সঙ্গে শুভ্র, সুজন শেখ, জীবন মোল্লা, মেহেদী শেখ, সজিব শেখ, কওসার শেখ, অলি, মেহেদী মীরসহ আরও কয়েকজন এনায়েতের বাড়িতে ঢুকে হামলা করে তার মা আকলিমা বেগম ও বোনকেও আহত করেন এবং ঘরের মালামাল তছনছ করেন। এ ঘটনার পর স্থানীয়দের সহায়তায় এনায়েতকে পিরোজপুর জেলা হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় রোববার রাতে এনায়েত হোসেনের ছেলে আল-আমীন বাদী হয়ে ১১ জনকে আসামি করে মামলা করেন।

তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ