ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

বড় ভাইয়ের স্ত্রী-সন্তানকে অস্ত্রের মুখে জিম্মী

পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

জুলাই ২৯, ২০২০ - ৪:০৩ অপরাহ্ণ
খুন

যশোরের বেনাপোল পৌর এলাকায় পারিবারিক দ্বন্দ্বে বড় ভাইয়ের স্ত্রী-সন্তানকে অস্ত্রের মুখে জিম্মী করে তাদের সামনেই ছোট ভাই আমজাদ হোসেন গুলি করে খুন করেছে বড় ভাই রাসেল হোসেন নামে এক ব্যবসায়ীকে। ঘটনার পর থেকে সে পালাতক রয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামে এ ঘটনা ঘটেছে। রাসেল বেনাপোলের কাগজপুকুর গ্রামের মৃত. ইদু মোড়লের বড় ছেলে।

তাদের চাচা আব্দুল করিম জানান, তার ছোট ভাইপো আমজাদ হোসেন সন্ত্রাসী প্রকৃতির। সকালে আমজাদ তার বড় ভাই রাসেলের স্ত্রী ও শিশু সন্তানকে ঘরের মধ্যে অস্ত্রের মুখে জিম্মী করে। এ সময় আমজাদ অন্যায়ভাবে টাকা দাবি করে। ঘরের মধ্যে চেঁচামেচির শব্দ শুনে ছুটে গিয়ে বাধা দেয়ার চেষ্টা করে রাসেল। এ সময় তাকেও গুলি করার ভয় দেখায় আমজাদ। একপর্যায়ে রাসেল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সে গুলি করে পালিয়ে যায়।

রাসেলের শাশুড়ি জানান, এর আগেও বিভিন্ন জায়গায় দেনা হয়ে আমজাদ অস্ত্রের ভয় দেখিয়ে জামাতা রাসেলের কাছ থেকে জোর করে টাকা নিয়েছে। বিষয়টি তাদের পরিবার জানলেও কোন প্রতিবাদ করতো না। তার জামাতাকে যখন গুলি করেছে তার মেয়ে হাসপাতালে নেয়ার চেষ্টা করলেও শাশুড়ি বাধা দেন। মায়ের আশকারা পেয়ে ছেলে রাসেলকে হত্যা করার সাহস পেয়েছে বলে অভিযোগ তোলেন তিনি।

বেনাপোল পোর্ট থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ