ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   পাবনা মাটিচাপা পড়ে দুই শিশু নিহত ও এক শিশু আহত

পাবনা মাটিচাপা পড়ে দুই শিশু নিহত ও এক শিশু আহত

December 9, 2016 - 11:52 AM

পাবনা প্রতিনিধি : পাবনা সাঁথিয়ার রঘুরামপুর গ্রামে পুকুর খননের সময় পাড় ধসে মাটিচাপা পড়ে দুই শিশু নিহত ও এক শিশু আহত হয়েছে।

শুক্রবার দুপুর ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো-উপজেলার রঘুরামপুর গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে ইমন (৮) ও শিবরামবাড়ী গ্রামের সন্তেষ আলীর ছেলে জাহিদ (৮)।

আহত শিশু মারুফ (৭) শিবরামবাড়ী গ্রামের মাজেদ আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, রঘুরামপুর গ্রামের কুরবান মৃধার ছেলে শরীফ মৃধা ভেকু মেশিন দিয়ে তার পুকুর খনন করাচ্ছিলেন। দুপুরে পুকুর খনন করা দেখতে যায় কৌতুহলী কয়েক শিশু। এক পর্যায়ে পুকুরের পাড় ধসে মাটি চাপা পড়ে তিন শিশু। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে নিয়ে যায় স্বজন ও এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমন ও জাহিদকে মৃত ঘোষণা করেন। মারুফের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

সাঁথিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয় এবং মাটি চাপার স্থানে তল্লাশি চালায়। তবে আর কাউকে পাওয়া যায়নি।

এসআই খাইরুল জানান, তারা সেখানে পৌঁছার আগেই স্বজনরা তাদের সন্তানদের হাসপাতালে নিয়ে যায়। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করা হয়েছে বলে জেনেছেন তিনি।পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানানঃ