ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   পাটকেলঘাটায় পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

পাটকেলঘাটায় পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

আগস্ট ২৬, ২০২০ - ১১:৩২ অপরাহ্ণ

শেখ আবুমুছা  তালা সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় পারিবারিক কলহের জেরে মৌসুমী সাহা টুম্পা (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে নিজ বাড়িতে এঘটনা ঘটে। সে পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের স্কুলশিক্ষক উৎপল সাহার স্ত্রী। আত্মহত্যার পূর্বে তার মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়িকে দায়ী করে একটি চিরকুট লিখে যান তিনি। এঘটনায় পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপেজলার পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোডের স্কুলশিক্ষক স্বামী উৎপল ও একমাত্র মেয়েকে নিয়ে বসবাস করে আসছিল টুম্পা। কিন্তু শিক্ষক স্বামী ও তার পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক দ্বীনবন্ধুর মাঝে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলছিল। এমনকি ঘটনার আগের দিন পর্যন্ত পৈতৃক সম্পত্তি নিয়ে ওই বাড়িতে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার (২৫ আগস্ট) বিকালে বাড়িতে কেউ না থাকায় নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে উৎপলের স্ত্রী মৌসুমী সাহা টুম্পা আত্মহত্যা করেন। আত্মহত্যার পূর্বে তিনি একটি চিরকুট লিখে যান। সেখানে তার মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়িকে দায়ী এবং শাস্তির দাবি করেন।

পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহত টুম্পার শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার মতামত জানানঃ