ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিল ইংল্যান্ড

পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিল ইংল্যান্ড

জুলাই ২৫, ২০২০ - ২:২৯ অপরাহ্ণ
ইংল্যান্ড

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্ট চলাকালে পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে ইংল্যান্ড দল। ইসিবির নির্দেশে তারা ফিরে গেছেন নিজ নিজ কাউন্টিতে। মূলত আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং কাউন্টি দলে অংশ নেয়ার জন্য ছেড়ে দেয়া হয়েছে তাদের।

ক্যারিবিয়দের বিপক্ষে ওল্ড ট্রাফোর্ড টেস্ট শেষে সাউদাম্পটনে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ইংল্যান্ড দল।

এর আগে জৈব সুরক্ষা নিয়ম ভঙ্গের জন্য সমালোচিত হয়েছিলেন পেসার জোফরা আর্চার। তবে এবার জৈব সুরক্ষা পরিবেশে থাকা পাঁচ খেলোয়াড়কে ছেড়ে দিলো ইংল্যান্ড দল।

ছুটি দেয়া ক্রিকেটারদের মধ্যে শুধুমাত্র ডেনলিকে বলা হয়েছে ওয়ানডে দলের সঙ্গে যোগ দিতে। এছাড়া ড্যান লরেন্স, ক্রেইগ ওভারটন, অলি রবিনসন এবং অলি স্টোনকে তাদের নিজ নিজ কাউন্টিতে চলে যেতে বলা হয়েছে। আগস্টের প্রথম দিন থেকেই শুরু হবে বব উইলিস ট্রফি। তার প্রস্তুতি নিতেই তাদের ছেড়ে দেয়া হয়েছে বলে জানানো হয়।

এদিকে পাঁচ খেলোয়াড়কে ছেড়ে দিলেও কনকাশন সাব ও করোনা সাবের জন্য আরও ছয়জন ব্যাকআপ খেলোয়াড় রয়ে গেছেন ওল্ড ট্রাফোর্ডে। তারা হলেন তৃতীয় টেস্টে একাদশে না থাকা জেমস ব্রেসি, জ্যাক ক্রাওলি, স্যাম কুরান, বেন ফোকস, জ্যাক লিচ এবং মার্ক উড।

আপনার মতামত জানানঃ