ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলা   »   পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

জুলাই ২৬, ২০২০ - ৪:০৬ অপরাহ্ণ
পলাশবাড়ীতে

গাইবান্ধার পলাশবাড়ীতে মাইক্রোবাস চাপায় ভানচালকসহ দুই জন মারা গেছেন। রোববার (২৬ জুলাই) দুপুরে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের মহেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: রংপুরের পীরগঞ্জ উপজেলার আজমপুর গ্রামের ভ্যানচালক শাফি মিয়া (৩০), জেলার সাদুল্যাপুর উপজেলার জানিপুর গ্রামের সোহেল মিয়ার ছেলে নাহিদ (৬)। ঘটনাক্রমে বেঁচে গেছেন সঙ্গে থাকা শিশুটির দাদি মমতা বেগম।

স্থানীয়রা জানান, সকালে থেকে মহেশপুর এলাকায় দায়িত্বপালন করছিলেন গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টিম। একটি মাইক্রোবাস রংপুর থেকে বগুড়ার যাওয়ার সময় পুলিশ মাইক্রোবাসটি থামাতে সিগন্যাল দেয়। একই সময়ে বিপরীত দিক থেকে আসা একটি রিকশাভ্যানকে আটকানোর চেষ্টা করলে ভ্যানচালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ভ্যানচালক ও ভ্যানযাত্রী শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহত শিশুটির দাদীকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-আব্দুল কাদের জিলানি জানান, মহাসড়কে তিন চাকার যান চলাচল নিষিদ্ধ। পুলিশ দায়িত্বপালনকালে তাদের কোনো গাফিলতি থাকলে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ হাইওয়ে পুলিশের হেফাজতে আছে বলে জানান তিনি।

আপনার মতামত জানানঃ