ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   পলকেই প্রিয়াঙ্কার ঠোঁট চিনলেন ইমরান! (ভিডিও)

পলকেই প্রিয়াঙ্কার ঠোঁট চিনলেন ইমরান! (ভিডিও)

September 19, 2016 - 8:44 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা ইমরান হাশমি ‘সিরিয়াল কিসার’ হিসেবে খ্যাত। অভিনীত প্রায় প্রতিটি সিনেমাতেই তাকে নায়িকার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেছে। কাহিনির প্রয়োজনে বলিউডের অনেক নায়িকাই চুম্বনে বাধা পড়েছেন তার সঙ্গে। কোনো কোনো নায়িকার ক্ষেত্রে একাধিকবার এমন দৃশ্য দেখা গেছে। ফলে এগুলো কতটা কাহিনির প্রয়োজনে হয়েছে, সে প্রশ্নও উঠেছে অনেক সময়।

সম্প্রতি মুক্তি পেয়েছে ইমরান হাশমির নতুন সিনেমা ‘রাজ রিবুট’। যথারীতি চুম্বন দৃশ্য দেখা গেছে এখানেও। এ প্রসঙ্গে ভারতের জনপ্রিয় বিনোদন নিউজ পোর্টাল বলিউড লাইফ ডটকম সম্প্রতি বেশ মজার একটা পরীক্ষায় ফেলেছিল ইমরানকে। বেশ কয়েকজন নায়িকার ঠোঁটের ছবি দেখিয়ে তাকে প্রশ্ন করা হয়েছিল, কোনটি কার ঠোঁট? কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া থেকে মল্লিকা শেরাওয়াত সকলেই ছিলেন সে তালিকায়। তার মধ্যে থেকে একজনের ঠোঁট সঠিকভাবে চিনতে পেরেছেন ইমরান।

সেই নায়িকা হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া! প্রিয়াঙ্কার ঠোঁট চিনে নিতে ভুল হয়নি ইমরানের। কিন্তু ভুল করেছেন মল্লিকা শেরাওয়াতের ঠোঁট চেনার ক্ষেত্রে। অথচ মল্লিকার সঙ্গেই তিনি একাধিকবার চুম্বন-দৃশ্যে অভিনয় করেছেন। অথচ প্রিয়াঙ্কার সঙ্গে কখনো এমন দৃশ্যে তিনি কাজ করেননি। তাহলে কী করে চিনলেন সে ঠোঁট? সে রহস্য শুধু সিরিয়াল কিসারই জানেন। তবে অভিনয়ের পর যে নায়িকার ঠোঁটের স্মৃতি তার সঙ্গে ঘোরে না, এ ঘটনা অন্তত তাই প্রমাণ করল।

ভিডিও:

আপনার মতামত জানানঃ