ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   পটেটো-সিঙ্গারার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

পটেটো-সিঙ্গারার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

আগস্ট ২৭, ২০২০ - ২:১৪ অপরাহ্ণ
child-rape

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পটেটো-সিঙ্গারার লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে জহিরুল মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ। অভিযুক্ত জহিরুল তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পুরান লাউড় গ্রামের হাসেন আলীর ছেলে।

ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর বুধবার বিশ্বম্ভরপুর উপজেলার গামাই তলা থেকে জহিরুলকে আটক করে পুলিশ।

শিশুটির পরিবার, তাহিরপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন সন্তানের জনক অভিযুক্ত জহিরুলের বাড়ি শিশুটির বাড়ির পাশেই। কোরবানির আগে ঘটনার দিন শিশুটির বাড়ি ফাঁকা থাকায় জহিরুল পটেটো, সিঙ্গারাসহ বিভিন্ন খাবারের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এর আগেও তিনি একবার ওই শিশুকে ধর্ষণ করেন। সপ্তাহখানেক আগে শিশুটি তার শরীর ও গোপনাঙ্গে ব্যথা অনুভবের কথা তার খেলার সাথীদের জানায়। পরবর্তীতে তার মাকেও বিষয়টি জানায় সে।

এরপর শিশুটির মা বিষয়টি সালিসি ব্যক্তিদের জানালে তারা সালিশে তা সমাধানের জন্য শিশুটির মাকে চাপ দেয়। তবে তাদের সিদ্ধান্ত না মেনে ২৫ আগস্ট শিশুটির মা মামলা দায়ের করেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত জহিরুলকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত জানানঃ