ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নড়াইলে ভাতিজার বল্লমের আঘাতে চাচার মৃত্যু

নড়াইলে ভাতিজার বল্লমের আঘাতে চাচার মৃত্যু

সেপ্টেম্বর ১৩, ২০২০ - ১১:২০ পূর্বাহ্ণ

নড়াইলে বসতভিটা নিয়ে বিরোধের জেরে ভাইয়ের ছেলের বল্লমের আঘাতে চাচা খুন হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নড়াগাতী থানা সংলগ্ন ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নড়াগাতী থানার অফিসার ইনচার্য রোকসানা খানম জানান, বসতভিটা নিয়ে নড়াগাতী থানার ডুমুরিয়া গ্রামে আব্দুল জলিল মৃধার সঙ্গে (৫২) তার ভাইয়ের ছেলে আয়নালের (৩৫) মধ্যে বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায় শনিবার (১২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তাদের মধ্যে বাকবিতণ্ডা বাঁধে।

বাদানুবাদের এক পর্যায়ে উত্তেজনার বসে অয়নাল নিজের ঘর থেকে বল্লম বের করে নিয়ে জলিলের উপর চড়াও হয় এবং এক পর্যায়ে সে জলিলের পেটে বল্লম বিদ্ধ করে পালায়। এ অবস্থায় স্বজন ও প্রতিবেশিরা মুমূর্ষু জলিলকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক আয়নালকে ধরতে জোর পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। বসতভিটা নিয়ে বিরোধের জেরে ভাইয়ের ছেলের বল্লমের আঘাতে চাচা খুন হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নড়াগাতী থানা সংলগ্ন ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাদানুবাদের এক পর্যায়ে উত্তেজনার বসে অয়নাল নিজের ঘর থেকে বল্লম বের করে নিয়ে জলিলের উপর চড়াও হয় এবং এক পর্যায়ে সে জলিলের পেটে বল্লম বিদ্ধ করে পালায়। এ অবস্থায় স্বজন ও প্রতিবেশিরা মুমূর্ষু জলিলকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাতক আয়নালকে ধরতে জোর পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

আপনার মতামত জানানঃ