ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নোয়াখালীতে পুলিশ পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ৩

নোয়াখালীতে পুলিশ পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ৩

নভেম্বর ৯, ২০২০ - ৫:২৮ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিল ও বেগমগঞ্জ মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান ফুহাদ হোসেন সৈকত (২৮), তার সহকারী নজরুল ইসলাম (২২) ও টিটু বাহিনীর সদস্য নূর উদ্দিন সজীবকে (২৫) গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে দু’টি পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও একটি ধারালো দা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে ফুহাদ হোসেন সৈকতের বিরুদ্ধে ১৩টি ও সজিবের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, চাটখিল পৌরসভার দশআনি টগবা এলাকার আলমগীর হোসেনের ছেলে ফুহাদ হোসেন সৈকত, একই এলাকার রহমত উল্যার ছেলে নজরুল ইসলাম, বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে নূর উদ্দিন সজিব।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এর নির্দেশে রবিবার গভীর রাতে চাটখিল থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ পৌরসভার ৭নং ওয়ার্ডে অভিযান চালায়। অভিযানকালে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান ফুহাদ হোসেন সৈকতের বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় তার বসত ঘর থেকে একটি পাইপগান, একটি ধারালো দা’সহ সৈকত ও তার সহযোগী নজরুলকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে রাতে বেগমগঞ্জ থানার একটি দল ধীতপুর গ্রামে অভিযান চালায়। এসময় অস্ত্রধারী সন্ত্রাসী, একাধিক মামলার আসামী ও টিটু বাহিনীর সদস্য নূর উদ্দিন সজিবকে একটি পাইপগান ও এক রাউন্ড লাল রঙের কার্তুজসহ গ্রেপ্তার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত ফুহাদ হোসেন সৈকত আন্তঃজেলা (নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা) মোটরসাইকেল চোর চক্রের প্রধান। তার বিরুদ্ধে বিস্ফোরক, মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন ঘটনায় আগের ১৩টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় ফুহাদ ও নজরুলের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেপ্তারকৃত নূর উদ্দিন সজিব একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও একটি মামলা দায়ের করে দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত জানানঃ