ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নোয়াখালীতে ডিবি পরিচয়ে যুবক অপহরণ

নোয়াখালীতে ডিবি পরিচয়ে যুবক অপহরণ

জুলাই ৩০, ২০২০ - ১০:৪৯ পূর্বাহ্ণ

নোয়াখালীর মাইজদীতে বড় মসজিদ মোড় এলাকা থেকে তাজুল ইসলাম জুয়েল (৩৫) নামে এক যুবককে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ডিবি পরিচয়ে কাউকে বুধবার গ্রেফতার বা আটক করার খবর তাদের কাছে নেই। ঘটনার পর থেকেই জুয়েলের নাম্বার বন্ধ এবং তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। বুধবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জুয়েল জেলার বড় মসজিদ রোডে গত ৮ মাস ব্যবসা করে আয় রোজগার করে জীবন চালান। প্রতিদিনের মত এদিনও তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করছিলেন। সন্ধ্যা ৭টার দিকে একটি সাদা মাইক্রোবাসে করে ৭ থেকে ৮ জনের একটি দল জুয়েলের দোকানে প্রবেশ করে ও তার সাথে ডিবি পরিচয়ে কথা বলে। এরপর তার বিরুদ্ধে অভিযোগ আছে ও ঢাকায় নিয়ে যাওয়া হবে এই কথা বলে মাইক্রো বাসে উঠিয়ে নিয়ে যায়। জুয়েলকে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর থেকেই তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সুধারাম থানার ওসি বলেন, আমরা ঘটনা শুনেছি। ডিবির পরিচয়ে তার বিরুদ্ধে মামলা আছে এই বলে নিয়ে যাওয়া হয়েছে। আমরা খোজ নিচ্ছি। এর বেশি আপাতত কিছু জানাতে পারছি না।

এদিকে দোকানের সিসিটিভির ফুটেজে দেখা গেছে, ৭ থেকে ৮ জনের সাদা পোশাকের একদল লোক সন্ধ্যায় মুখে মাস্ক পরে জুয়েলের দোকানে প্রবেশ করে। এরপর তারা তার সাথে কথা বলে ও জুয়েলকে সাথে নিয়ে দোকানের বাইরে যায়। সেখানে কিছুক্ষণ কথা বলার পর জুয়েলকে মাইক্রো বাসে তুলে জেলার প্রধান সড়ক ধরে ঢাকামুখী রওনা হয়ে যায়। মাইক্রোবাসের গাড়ি নাম্বার ছিলো ঢাকা মেট্রো চ- ৫২১৯৩৭

ঘটনার পরপরই নিখোঁজ জুয়েলের বাবা মো.গিয়াস উদ্দিন সুধারাম থানায় সাধারণ ডায়রি করেছেন। উল্লেখ জুয়েলের বাবা সাবেক সেনাকর্মকর্তা। জুয়েলের বড় ভাই নুরুল ইসলামও বর্তমানে সেনাবাহিনীতে কর্মরত রয়েছেন।

বুধবার সন্ধ্যা ৭টায় তুলে নিয়ে যাওয়া হলেও এখন পর্যন্ত জুয়েলের কোনো খোঁজ পাওয়া যায়নি।

আপনার মতামত জানানঃ