ক্রাইম পেট্রোল বিডি  »  সারা বাংলাস্বাস্থ্য   »   নোয়াখালীতে করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত ৪০

নোয়াখালীতে করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত ৪০

জুলাই ৩১, ২০২০ - ৪:৪৮ অপরাহ্ণ
করোনায় মৃত্যু

নোয়াখালীর সেনবাগে করোনায় আক্রান্ত হয়ে ৬৫ বছর বয়সী এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি সেনবাগ পৌরসভার বাসিন্দা। এদিকে, জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন।

শুক্রবার (৩১ জুলাই) সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নির্ণয় কুমার বলেন, জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে গত ২৭ জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান ওই ব্যবসায়ী। ২৮ জুলাই আসা রিপোর্টে উনার করোনা শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তির প্রচুর শ্বাসকষ্ট ও অক্সিজেন লেভেল ৮০% হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার উনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে পরিবারের সদস্যরা আমাদের নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ জন।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। যার মধ্যে সদরে ১৬, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ৬, কোম্পানীগঞ্জে ৮ ও কবিরহাটে ৬জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩১২৯ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৪ জনের, সুস্থ হয়েছেন ২২৯২ ও আইসোলেশনে রয়েছেন ৭৭৩ জন রোগী।

আপনার মতামত জানানঃ