ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নোংরামিতে ভরপুর বিগবস-১৪

নোংরামিতে ভরপুর বিগবস-১৪

অক্টোবর ৯, ২০২০ - ১:১১ অপরাহ্ণ

জনপ্রিয় রিয়ালিটি শো বিগবস শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই আবারো বিতর্কে জড়িয়েছে । শোতে প্রতিযোগীর নিম্নমানের শারীরিক আবেদনকে কেন্দ্র করে এই বিতর্কের সৃষ্টি।

বর্তমানে অনেক ক্ষেত্রেই মানুষকে বেশি আকর্ষণ করতে নিম্নমান সম্পন্ন শিল্পের প্রয়োগ হয়ে আসছে বলেই শোনা গেছে বহু ক্ষেত্রে। শিল্পের মান নষ্ট হচ্ছে বলেও দাবি করা হয়েছিল।বহুদিন ধরেই চলা আসা এই জিনিস দর্শকের কাছে নতুন কিছুই নয়।

তবে এমন একটি সর্বভারতীয় রিয়ালিটি শোতে এহেন আচরণ স্বভাবতই নজর কেড়েছে নেট জনতার। বস্তুত এই শো এর প্রতি এপিসোডেই বিতর্কিত ঘটনা ঘটতে থাকে বলে জানা যায়। তবে এবারের এই ঘটনা যেন সমস্ত কিছুকে ছাড়িয়ে গেছে বলেই মনে করা হচ্ছে। সেই সঙ্গে চূড়ান্ত অশ্লীলতার অভিযোগে শো বয়কটের ডাক দিয়েছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে উঠেছে #BoycottBB14।

বিতর্কের সূত্রপাত হয়, শো-এর একটি টাস্ক নিয়ে। যেখানে নতুন নারী প্রতিযোগীদের গতবারের শো জয়ী সিদ্ধার্থ শুক্লার মন জয় করতে বলা হয়। যিনি এই কাজে সফল হবেন তাকে ‘ইমিউনিটি’ দেওয়া হবে বলেও জানানো হয়। এখানে বলে রাখা দরকার ‘ইমিউনিটি’ দেওয়া মানে, যিনি এটি পাবেন কেউ তাকে শো থেকে বের করতে পারবেন না। ফলে এর গুরুত্ব প্রতিযোগীদের কাছে অনেকটাই। তাই ‘ইমিউনিটি’ পেতে শারীরিক আবেদনের মাধ্যমে সিদ্ধার্থের মন জয় করার চেষ্টা করতে দেখা যায় পবিত্রা পুনিয়া, নিক্কি তাম্বোলি, রুবিনা ডিলায়েক, জাসমিন ভাসিনকে।

এই দৃশ্যেই প্রবল ক্ষিপ্ত হতে দেখা গেছে নেটদুনিয়ার একাংশকে।

আপনার মতামত জানানঃ