ক্রাইম পেট্রোল বিডি  »  খেলাধুলা   »   নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ ড্র করেছে বাংলাদেশ

নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ ড্র করেছে বাংলাদেশ

নভেম্বর ১৭, ২০২০ - ৮:০৮ অপরাহ্ণ

মুজিববর্ষ আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ড্র করেছে বাংলাদেশ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে গোল করতে পারেনি কোনো দলই। তবে প্রথম ম্যাচে জয় পাওয়ায় ১-০ ব্যবধানে সিরিজ জয় করল স্বাগতিকরা।

প্রথম ম্যাচের একাদশে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামে স্বাগতিকরা। নেপাল পরিবর্তন আনে ৫টি।

করোনা আক্রান্ত হওয়ায় এদিন স্বাগতিকদের ডাগআউটে ছিলেন না কোচ জেমি ডে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে বাংলাদেশ। উইং দিয়ে আক্রমণে গেলেও সেটা গোলে পরিণত করতে পারেননি সাদ উদ্দিন। ২৩ মিনিটে অল্পের জন্য গোলবঞ্চিত হন বাংলাদেশের সুমন রেজা। পোস্টের ওপর দিয়ে চলে যায় তার শট। এর কিছু সময় পর আবারও কাউন্টার অ্যাটাকে যায় বাংলাদেশ। এবার জীবনের ক্রস জায়গা মতো পেলেও গোল করতে পারেননি সুমন রেজা। প্রথমার্ধ্ব শেষ হয় গোলশূণ্য ভাবেই।

দ্বিতীয়ার্ধ্বে বদলি হিসেবে সুফিল নামার পর কিছুটা গতি আসে বাংলাদেশের খেলায়। তবে আগের ম্যাচের অভিজ্ঞতায় তাকে রুখতে সফল হয় নেপালের ডিফেন্ডাররা। ম্যাচের একেবারে শেষ দিকে লিড নেয়ার দারুণ সুযোগ আসে নেপালের। নবযুগ শ্রেষ্ঠ যোগ করা সময়ে হেড করলে তা বাংলাদেশের গোলরক্ষককে পরাস্ত করলেও পোস্টে লেগে ফিরে আসে। ম্যাচ শেষ হয় গোলশূন্য ভাবে।

আপনার মতামত জানানঃ