ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নুসরাতের সংসারে ভাঙনের সুর

নুসরাতের সংসারে ভাঙনের সুর

জানুয়ারি ১১, ২০২১ - ৪:৪৭ অপরাহ্ণ

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন তারা। দাম্পত্যজীবন ভালোই যাচ্ছে তাদের। স্বামী-সংসার, লাইট-ক্যামেরার কাজ, রাজনৈতিক ময়দান সব সমান তালে সামলাচ্ছিলেন এ অভিনেত্রী। কিন্তু হঠাৎই নুসরাতের সংসারে ভাঙনের সুর ওঠেছে। এমনটাই শোনা যাচ্ছে টলিপাড়ার একাধিক সূত্রে।

সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই আলাদা থাকছেন নুসরাত। ছেড়েছেন নিখিলের আলিপুরের অ্যাপার্টমেন্ট। থাকছেন বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ডিলিট করে দিয়েছেন নিজের সব ছবি। এখানেই শেষ নয়, একে অপরকে আনফলো করে দিয়েছেন ইনস্টাগ্রাম থেকেও।

সম্প্রতি ইনস্টাগ্রামে আনফলো করার স্ক্রিনশট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফলে সংসার ভাঙার গুঞ্জন গাঢ় হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কলকাতার একটি সূত্র সময় নিউজকে জানায়, নুসরাত আলাদা তো থাকছেনই, শোনা যাচ্ছে ডিভোর্স ফাইলও করেছেন তিনি। তবে এ ব্যাপারে এখন কিছুই বলছেন না নুসরাত-নিখিল।

সংসার ভাঙার গুঞ্জন প্রসঙ্গে জানতে নুসরাতের ব্যক্তিগত নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও পাওয়া যায়নি তাকে। এদিকে, টলিপাড়ার খবর- অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। সম্প্রতি রাজস্থান ঘুরতে গিয়েছিলেন তারা। আজমীর শরীফেও গিয়েছিলেন নুসরাত-যশ। এক ভিডিওতে জানিয়েছেন, বাবার আর্শীবাদ নিতেই আজমীর গিয়েছিলেন তারা।

নিউ নরমাল পরিস্থিতিতে ‘এসওএস কলকাতা’ সিনেমার চিত্রায়ণ করতে গিয়ে যশের সঙ্গে সখ্যতা হয় নুসরাতের। তারপর বিভিন্ন অনুষ্ঠান এবং পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। নুসরাতের সংসার ভাঙার খবর জানেন তার কাছের জনেরা। এমনটাও শোনা যাচ্ছে টলিপাড়ায় কান পাতলে।

এদিকে, ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্মদিন। নেটিজেনদের ধারণা ছিল, জন্মদিন স্বামীর সঙ্গে কাটাবেন নুসরাত। কিন্তু সে ধারণা ভুল প্রমাণ হয়েছে। অভিনেত্রীর এবারের জন্মদিনে হাজির হননি তার স্বামী নিখিল। তবে যশ ঠিকই হাজির ছিলেন জন্মদিন পার্টিতে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নুসরত ও যশ দুজনেই। ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

আপনার মতামত জানানঃ