ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়বিনোদন   »   নীলফামারীর ৪৮ সংস্কৃতিসেবীর হাতে প্রধানমন্ত্রীর উপহার

নীলফামারীর ৪৮ সংস্কৃতিসেবীর হাতে প্রধানমন্ত্রীর উপহার

জুলাই ২৯, ২০২০ - ৯:৫৩ অপরাহ্ণ

নীলফামারীতে অসচ্ছল ৪৮ সংস্কৃতিসেবী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২ লাখ ৪০ হাজার টাকার চেক পেয়েছেন। বুধবার (২৯ জুলাই) দুপুরে জেলা শিল্পকলা অডিটোরিয়ামে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী প্রধান অতিথি থেকে সুবিধাভোগীদের মধ্যে প্রণোদনার চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারও কষ্টের কথা ভুলে যাননি। করোনা প্রাদুর্ভাবে সংস্কৃতিকর্মীরাও যে সংকটে রয়েছেন সেটি অনুভব করে উপহার হিসেবে পাঁচ হাজার করে টাকা দিয়েছেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার বলেন, করোনা সংক্রমণ জনিত কারণে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে জনপ্রতি এককালীন ৫ হাজার টাকার চেক দেয়া হয়েছে। মোট ৪৮ জন কর্মী ২ লাখ ৪০ হাজার টাকা পেয়েছেন।

ইউএনও ও সদর উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি এলিনা আকতারের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, জেলা কালচারাল অফিসার কে এম আরিফুজ্জামান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু।

Tags:

আপনার মতামত জানানঃ