ক্রাইম পেট্রোল বিডি  »  আইন-আদালত   »   নিহত জঙ্গির অর্থদাতার স্ত্রী ৪ দিনের রিমান্ডে

নিহত জঙ্গির অর্থদাতার স্ত্রী ৪ দিনের রিমান্ডে

October 10, 2016 - 4:33 PM

নিজস্ব প্রতিবেদক, সাভার : আশুলিয়ায় র‌্যাবের অভিযানে পালিয়ে যাওয়ার সময় নিহত নব্য জেএমবির মূল অর্থদাতা আবদুর রহমানের স্ত্রী শাহনাজ আক্তার রুমিকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আশুলিয়া থানায় তার বিরুদ্ধে র‌্যাবের দায়ের করা অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় সোমবার দুপুরে তাকে আদালতে পাঠায় পুলিশ। পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড চাওয়া হলেও আদালত শাহনাজ আক্তার রুমির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক মোর্শেদ মোল্লার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কোনো তথ্য দিতে রাজি হননি।

তবে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, শনিবার বিকেলে আশুলিয়ার গাজীরচট বসুন্ধরা আবাসিক এলাকায় নব্য জেএমবির মূল অর্থদাতা আবদুর রহমানকে গ্রেপ্তারের জন্য অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৫ তলা বাসা থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। এ সময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তির পর মারা যান তিনি।

ঘটনাস্থল থেকে আটক করা হয় তার স্ত্রী ও তিন সন্তানকে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় দুটি মামলা দায়ের করেছেন। এই দুটি মামলায় আবদুর রহমানের স্ত্রীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সঙ্গে তিন সন্তানকে একটি সেফহোমে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আপনার মতামত জানানঃ