ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ অনলাইনে মুক্তি পেতে চলেছে

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ অনলাইনে মুক্তি পেতে চলেছে

অক্টোবর ২৯, ২০২০ - ৪:০৪ অপরাহ্ণ

অপ্রাপ্ত বয়স্কের প্রেমের গল্প নিয়ে প্রাপ্ত বয়স্কদের সিনেমা ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এ ছবির পরিচালক তরুণ নির্মাতা রুবেল আনুশ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাল ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা এবং ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। নির্মাণের শুরু থেকেই নানা কারণে আলোচিত এই ছবি। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’-এর শুটিং শুরু হয়েছিল ২০১৪ সালের আগস্টে। বহু আগে শুটিং শেষ হলেও অর্থ সংকটের কারণে এটির পোস্ট প্রোডাকশনের কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করতে পারেননি পরিচালক।

ফলে মুক্তির মুখও দেখেনি। সম্প্রতি ছবিটির সম্পাদনার কাজ শেষ করার জন্য একজন প্রযোজকের পেয়েছেন নির্মাতা। ফলে চলতি বছরেই অনলাইনে মুক্তি পেতে চলেছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’।

এই খবর নিশ্চিত করেছেন নির্মাতা রুবেল আনুশ। তিনি জানান, ‘আমার এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করার জন্য একজন প্রযোজক পেয়েছি। আশা করি, এখন ছবিটি মুক্তি দিতে পারব। আমি নিজেও ছবিটির কাজ শেষ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে সম্পাদনার কাজ শেষ করে ছবিটি মুক্তি দিতে পারব, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।’

আপনার মতামত জানানঃ