ক্রাইম পেট্রোল বিডি  »  প্রধান সংবাদরাজনীতি   »   নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় হবেঃ তাবিথ আউয়াল

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় হবেঃ তাবিথ আউয়াল

জানুয়ারি ১৪, ২০২০ - ২:৫৯ অপরাহ্ণ

এস.এম.মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে জনগণ ও ভোটাররা সঠিক ভাবে ভোট দিতে পারলে এবং নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় হবে। আজ সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর ফার্মগেট এলাকায় চতুর্থ দিনের মতো নির্বাচনী গণসংযোগ চালানোর সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি মেয়র প্রার্থী তাবিথ বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আমরা সবাইকে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবিলা করবো।  নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগণের বিজয় হবে উল্লেখ করে তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচনকে ঘিরে বিএনপি নেতাকর্মী ও জনগণ জেগে উঠেছে। সে কারণে ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

তাবিথ আউয়াল বলেন, আমরা আনুষ্ঠানিকভাবে প্রচারণা ও গনসংযোগ শুরু করেছি। জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আমরা ভোটারদের সঙ্গে নিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো।
তিনি বলেন, ঢাকাকে বাঁচাতে আমাদের এখন থেকে সকল ধরনের পরিকল্পনা শুরু করতে হবে। আধুনিক ঢাকা গড়ে তুলতে হবে। ভোটাররা ভোটের মাধ্যমে এর সঠিক জবাব দেবে।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বিএনপি মেয়র প্রার্থী তাবিদ আউয়াল বলেন, স্বচ্ছ নির্বাচন করা নির্বাচন কমিশনের দায়িত্ব। তারা যদি জনগণের আওয়াজ শুনতে পান তাহলে অবশ্যই একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন।

এর আগে আজ সোমবার সকালে রাজধানীর ফার্মগেট তেজকুনি পাড়া কলমিলতা মার্কেট থেকে চতুর্থ দিনের মতো প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। সকালে ফার্মগেট আলরাজি হাসপাতালের পাশে কলমিতলা মার্কেট থেকে প্রচারণা শুরু করে তেজকুনি পাড়া, রেলওয়ে মার্কেট, বিজ্ঞান কলেজ, কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা বেগুন বাড়ি, নাবিস্কো ও ২৫ নং ওয়ার্ডে গণসংযোগ করছেন তাবিথ আউয়াল। এ সময় তিনি ভোটারদের সঙ্গে কথা বলেন ও কুশলাদি বিনিময় করেন।

এসময় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ,ঢাকা মহানগর যুবদল, ছাত্রদল সহ বিএনপি ওয়ার্ড পর্যায়ে নেতারাকর্মী এবং সমর্থকরা সাথে ছিলেন। এর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণ সিটি করপোরশনের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন আজ সকাল ১০টায় জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন।

আপনার মতামত জানানঃ