ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখতে তার ভালো না লাগে

নিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখতে তার ভালো না লাগে

September 15, 2016 - 5:37 AM

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অনেক সিনেমায় এবং আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। কিন্তু এই অভিনেত্রী জানিয়েছেন, অন্তরঙ্গ দৃশ্যের অভিনয় করতে মোটেও ভালো লাগে না তার।

চিত্রনাট্যের প্রয়োজনে শুটিং করেন, কিন্তু নিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখতে তার ভালো না লাগে। একরকম ঘৃণাই করেন তিনি। আন্তর্জাতিক ম্যাগাজিন ডব্লিউ সাম্প্রতিক প্রচ্ছদ করেছে প্রিয়াঙ্কাকে নিয়ে। এই ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারেই এ কথা জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার অভিনীত প্রিয় ঘনিষ্ঠ দৃশ্য সম্পর্কে জানতে চাইলে ডব্লিউ ম্যাগাজিনকে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি আমার নিজের ঘনিষ্ঠ দৃশ্য দেখতে পছন্দ করি না। এটা আমার কাছে বিশ্রী ব্যাপার মনে হয়। এ রকম দৃশ্যকে ঘৃণা করি আমি। অনেক মানুষজন দেখবে আর তাদের দেখানোর জন্য অনেক বাস্তব ও অন্তরঙ্গ করার বিষয়টি আমার অপছন্দের। পর্দায় নিজের এমন দৃশ্য দেখতে আমার অস্বস্তি হয়।’

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা বর্তমানে ব্যস্ত রয়েছেন হলিউডে। সেখানে কোয়ান্টিকোর পরবর্তী সিরিজের শুটিং করছেন তিনি। এ ছাড়া তার প্রথম হলিউড সিনেমা বেওয়াচ-এর শুটিংয়েও ব্যস্ত সময় পার করছেন তিনি।

আপনার মতামত জানানঃ