ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নিজেকে বলিউডের উপযুক্ত মনে করি না

নিজেকে বলিউডের উপযুক্ত মনে করি না

September 8, 2016 - 4:13 AM

বিনোদন ডেস্ক : ২০১২ সালে জিসম-টু সিনেমার মাধ্যেমে বলিউডে অভিষেক হয় সানি লিওনের। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

তবে এ অভিনেত্রী মনে করেন, এখনো বলিউডের উপযুক্ত হয়ে উঠতে পারেননি তিনি।

নিজেকে এখনো বলিউডের বাইরের একজন মনে করেন কিনা এমন প্রশ্নের উত্তরে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সানি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই, কিন্তু যারা নতুন সবাই এমনই মনে করে। আমি এখনো নিজেকে বলিউডের উপযুক্ত মনে করি না।’

‘জিসম-টু’, ‘এক পেহলি লীলা’ সিনেমায় মোটামুটি সফলতা পেলেও কুচ কুচ লোচা হ্যায়, ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমায় পুরোপুরি ব্যর্থ তিনি। ব্যর্থতা তাকে ভাবায় কি? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘হ্যাঁ, আর এটি যদি না হয় তাহলে নিজেকে মানুষ বলব না। কিন্তু এ বিষয়ে আমার একটি কৌশল রয়েছে। সব সময় খারাপের মধ্যে ভালো কিছু খুঁজে বের করার চেষ্টা করি।’

‘রইস’ সিনেমায় শাহরুখের সঙ্গে ‘লায়লা ও লায়লা’ শিরোনামের একটি আইটেম গানে দেখা যাবে ‘রাগিনি এমএমএস-টু’ খ্যাত এ অভিনেত্রীকে। পরবর্তীতে সালমান এবং আমির খানের সঙ্গে অভিনয় করার আশা ব্যক্ত করেছেন এ অভিনেত্রী।

সানি এখন ব্যস্ত ‘তেরা ইন্তেজার’ সিনেমার শুটিং নিয়ে। সিনেমাটিতে সানির বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। আগামীতে ‘টিনা অ্যান্ড লোলো’ শিরোনামের একটি সিনেমাতেও দেখা যাবে সানিকে।

আপনার মতামত জানানঃ