ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   নিজেকে এখন একজন অভিনেতা মনেই করতে পারেন শাহরুখ

নিজেকে এখন একজন অভিনেতা মনেই করতে পারেন শাহরুখ

September 7, 2016 - 9:20 AM

বিনোদন ডেস্ক : নিজেকে এখন গর্বিত একজন অভিনেতা মনেই করতে পারেন শাহরুখ। কারণ অমিতাভ বচ্চনের মতো অভিনেতা এবার হাঁটলেন তার দেখানো পথে।

বলিউডে যেকোনো তারকার কাছে আদর্শ বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। সাধারণত তার দেখানো পথ ধরেই সফলতার সিড়ি বেয়ে উঠতে চান তার উত্তরসূরী তারকারা। এমনকি এ দলে রয়েছেন শাহরুখ খানও। এ কথা অনেকবারই স্বীকার করেছেন বলিউড কিং খান। এবার হলো এর উল্টোটা।

চেন্নাই এক্সপ্রেস সিনেমার ক্রেডিট লাইনে নিজের নামের আগে দীপিকার নাম দিয়েছিলেন শাহরুখ খান। এবার তার পিংক সিনেমায় তার নামের আগে অভিনেত্রীদের নাম দিতে পরিচালককে অনুরোধ করেছেন অমিতাভ বচ্চন।

এ প্রসঙ্গে অমিতাভ বচ্চন বলেন, ‘আমার কাছে দুটি বিষয় সবার আগে আসে-এক সিনেমায় ক্রেডিট লাইন এবং অন্যটি পারিশ্রমিক। অন্যান্য বিষয়গুলোতে পারিশ্রমিকের ব্যাপারে অনেক যুক্তিতর্ক রয়েছে। শাহরুখ একটি সাহসী পদক্ষেপ নিয়েছেন। তিনি ক্রেডিট লাইনে তার নামের আগে দীপিকার নাম দিয়েছেন। আমিও সুজিতকে (পিংক সিনেমার পরিচালক) বলেছি আমার নামের পরিবর্তে সিনেমার অভিনেত্রীদের নাম দিতে।’

সম্প্রতি নারীর প্রতি বৈষম্য নিয়ে বেশ সোচ্চার দেখা যাচ্ছে অমিতাভকে। দুদিন আগে নারী বৈষম্য নিয়ে নিজের নাতনিদের একটি আবেগঘন চিঠি লিখেছিলেন এ অভিনেতা।

আপনার মতামত জানানঃ