ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   নিখোঁজ ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার :নৌকাডুবি

নিখোঁজ ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার :নৌকাডুবি

October 13, 2016 - 7:25 AM

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মেঘনায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ চার ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

রায়পুরা উপজেলার মেঘনা নদীতে ইঞ্জিনচালিত নৌকা ডুবে এই চার ব্যবসায়ী নিখোঁজ ছিল।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে রায়পুরার নিলক্ষা ইউনিয়নের হরিপুরের নিকট মেঘনা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

তারা হলেন আব্দুল্লাপুর দায়রের পাড় গ্রামের গরু ব্যবসায়ী ফরিদ মিয়া, আব্দুল্লাপুর গ্রামের আব্দুল হক, খলিল মিয়া ও বাহেরচর গ্রামের আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে হরিপুর এলাকায় মেঘনা নদীতে চারটি লাশ ভেসে ওঠে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করে। পরে নিহত চার ব্যবসায়ীর স্বজনরা লাশগুলো শনাক্ত করে নিয়ে যায়।

এদিকে লাশ দাফনের জন্য নরসিংদী জেলা প্রশাসন নিহত প্রত্যেকের পরিবারকে নগদ ১০ হাজার টাকা, ২০ কেজি চাল ও উপজেলা প্রশাসন পাঁচ হাজার করে টাকা বিতরণ করেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ব্রা‏হ্মনবাড়ীয়ার নবীনগর উপজেলার বাইশমৌজা বাজার থেকে ১৫/১৬ জন ব্যবসায়ী গরু কিনে ইঞ্জিনচালিত নৌকায় রায়পুরার চরসুবুদ্ধিতে ফিরছিলেন। সন্ধ্যা ৭টায় শ্রীনগর ইউনিয়নের ভেলুয়ার চর গ্রামসংলগ্ন স্থানে পৌঁছলে নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় কয়েকজন ব্যবসায়ী সাঁতরে তীরে উঠতে পারলেও চারজন নিখোঁজ হন।

এ ছাড়া নৌকাতে থাকা ব্যবসায়ীদের ১৫টি গরু, একটি মহিষ ও দুটি ছাগল পানিতে ডুবে মারা যায়। নৌকাডুবির পর মঙ্গলবার রাতেই স্থানীয়রা নৌকাটি উদ্ধার করতে পারলেও নিখোঁজদের উদ্ধার করতে পারেনি। পরে বুধবার সকাল ৮টা থেকে অভিযানে নামে ৭ সদস্যের ডুবুরি দল। ওইদিন বিকেল পর্যন্ত অভিযান চালিয়েও নিখোঁজদের কোনো সন্ধান পায়নি।

আপনার মতামত জানানঃ