ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

নভেম্বর ১৬, ২০২০ - ৪:৪০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের মহিষবেড় গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে মো. আক্কাস আলী (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের কমপক্ষের ১৫ জন।

সোমবার (১৬ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে। নিহত আক্কাস আলী ওই গ্রামের মারাজ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা দিয়ে আসা-যাওয়াসহ পাওনা টাকার বিরোধসংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে মহিষবেড় গ্রামের টোকাই গোষ্ঠীর সঙ্গে একই গ্রামের কারী গোষ্ঠীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে সকালে উভয়পক্ষের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। পরে এই নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের লোকজন টেঁটা-বল্লম নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় টেঁটার আঘাতে আক্কাস আলীসহ অন্তত ১৫ জন আহত হন।

গুরুতর আহত কারী গোষ্ঠীর আক্কাস আলীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে উপস্থিত নিহতের মেয়ে সাদিয়া কান্নারত অবস্থায় বলেন, বাবাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। দুই বোন এবং দুই ভাই ছাড়া পরিবারে আর কেউ নেই তার। তিনি এ ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা মো. এনামুল হাসান জানান, হাসপাতালে আসার পর মো. আক্কাস আলী নামে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়।

আহতদের মধ্যে ১৪ জনকে জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে ৮ জনের অবস্থা গুরুতর। এরা হলেন: নূর আলম মিয়া (৪৫), মনোয়ার (৫০), শাহজাহান মিয়া (৬০), ইমাম হোসেন (৩৮), ফাতেমা (২২), মাহাবুব (৪২),আবদুল সামদ (২৮) ও শাহ্ আলমগীর (২৯)। তাদের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সরাইল-নাসিরনগর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় বর্তমানে এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি বলে জানান তিনি।

আপনার মতামত জানানঃ